|

ডিমলায় গলায় ফাঁস দিয়ে যুবকের আত্মহত্যা

প্রকাশিতঃ ১১:৩৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৪, ২০১৯

আত্মহত্যা

মহিনুল ইসলাম সুজন, নীলফামারীঃ নীলফামারীর ডিমলায় গাছের সাথে গলায় দড়ি দিয়ে শামীম (২৫) নামে এক যুবক আত্মহত্যা করেছেন। বুধবার(৪ সেপ্টেম্বর) ডিমলা থানা পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য নীলফামারী আধুনিক হাসপাতালের মর্গে পাঠায়।

শামীম উপজেলার পূর্ব ছাতনাই ইউনিয়নের পূর্ব ছাতনাই গ্রামের নজরুল ইসলামের ছেলে। এলাকাবাসীর সূত্রে জানা যায়, বছর খানের আগে একই উপজেলার খগাখড়িবাড়ীর ইউনিয়নের দোহলপাড়া গ্রামের ফরমান আলীর মেয়ে ফেন্সী আক্তারের সাথে বিয়ে হয় তার।

দাম্পত্য কলহের কারণে গত সোমবার তাদের বিবাহ বিচ্ছেদ ঘটলে মঙ্গলবার দিবাগত রাত ১ টার দিকে সে পরিবারের সকলের অগোচরে বাড়ির অদুরে একটি কাঠাল গাছে দড়ি দিয়ে ফাঁস দিয়ে আত্মহত্যা করেন। বিবাহ বিচ্ছেদই আত্মহত্যার মূল কারণ হতে পারে বলে এলাকাবাসীর ধারণা।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ আত্মহত্যার বিষয়টি নিশ্চিত করে বলেন, লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে। এ ব্যাপারে ডিমলা থানায় একটি ইউডি মামলা দায়ের করা হয়েছে।যার মামলা নং ২১, তারিখ- ৪/৯/২০১৯ইং।

দেখা হয়েছে: 775
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪