|

ডিমলায় ঘুর্নিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরণ

প্রকাশিতঃ ৫:০৯ অপরাহ্ন | জুলাই ০৫, ২০১৮

ডিমলায় ঘুর্নিঝড়ে ক্ষতিগ্রস্থদের মাঝে ত্রান বিতরণ

মহিনুল ইসলাম সুজন, প্রতিনিধি নীলফামারীঃ
নীলফামারীর ডিমলায় বুধবার সন্ধ্যায় ক্ষতিগ্রস্থ ১৯টি পরিবারের মাঝে রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ত্রান বিতরন করা হয়েছে। মঙ্গলবার দুপুর দেড়টায় আকস্মিক এক মিনিটের ঘুুর্নিঝড়ে ব্যাপক ক্ষতি হয়।

এ সময় পূর্ব ছাতনাই ইউনিয়নের ফুলছড়ি পাড়ার ১৯টি পরিবারের ৩৪টি ঘড় লন্ডভন্ড হয়ে যায় । এ সময় ঘরের ভিতরে অবস্থান করায় ৭জন আহত হয়েছিল।

বুধবার সন্ধ্যায় পূর্ব ছাতনাই ইউনিয়নের ডিমলা সীমান্ত ইফনিট স্কুল মাঠে রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে সেই ক্ষতিগ্রস্থ ১৯টি পরিবারের মাঝে ত্রান বিতরন করা হয় । প্রত্যেক পরিবারে জন্য ত্রানের মধ্যে রয়েছে ১০ কেজি চাল, আলু ২ কেজি, মশুর ডাল, লবন তেল ১ কেজি করে, গোসল করা সাবান ও কাপড় কাচা সাবান একটি করে।

এছাড়া ১০টি পরিবারকে একটি করে ত্রিপাল বিতরন করা হয়েছে। ত্রান বিতরন করেন নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যার বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন।

এ সময় নীলফামারীর চেম্বার ও কমার্সের সাবেক সভাপতি এস.এম সফিকুল আলম ডাবলু, রেড ক্রিসেন্টের জেলা সাধারন সম্পাদক হাসিনা আহম্মেদ, ইফনিট লেভেল অফিসার ফজলুল করিম, যুব প্রধান শাকিল হাসান চৌধুরী, জেলা পরিষদের সদস্য আব্দুল মতিন, পূর্ব ছাতনাই ইউপি চেয়ারম্যান প্রভাষক আব্দুল লতিফ খান, উপজেলা জাপা সাধারন সম্পাদক জাকারিয়া হোসেন রাজু, ইউনিয়ন জাপা সভাপতি হারুন-অর রশিদ উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 535
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪