|

ডিমলায় জামায়াতের আমীরসহ গ্রেফতার-৬

প্রকাশিতঃ ১০:৪০ অপরাহ্ন | ডিসেম্বর ২৭, ২০১৮

মহিনুল ইসলাম সুজন, নীলফামারীঃ 

নীলফামারীর ডিমলা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে নাশকতার আশংকায় পুলিশের বিশেষ অভিযানে জামায়াতের ৬ নেতাকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বৃহস্পতিবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

বুধবার গভীর রাতে উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদেল গ্রেফতার করা হয়।

গ্রেফতাকৃতরা হলেন- খালিশা চাপানী ইউনিয়নের জামায়াতের আমীর ও ডালিয়া গ্রামের মৃত কবীর উদ্দিনের ছেলে হাবিবুর রহমান(৪০), পূর্বছাতনাই ইউনিয়নের ছাতনাই গ্রামের মৃত আব্বাস আলীর ছেলে জামায়াত নেতা আমিনুল ইসলাম(৪২), খগাখড়িবাড়ী ইউনিয়নের দোহল পাড়া গ্রামের আশরাফ আলীর ছেলে জামায়াত নেতা আলীমুর রেজা (৪৩), ঝুনাগাছ চাপানী ইউনিয়নের উত্তর সোনাখুলি গ্রামের মৃত ইছাতুল্লার ছেলে জামায়াত নেতা সাখাওয়াত হোসেন(২৮),একই গ্রামের মফিজ উদ্দিনের ছেলে জামায়াত নেতা আনিছুর রহমান(৪২) এবং উত্তর ঝুনাগাছ চাপানী গ্রামের মৃত আজিজার রহমানের ছেলে জামায়াত নেতা আব্দুস ছামাদ(৪৫)কে ১৯৭৪ সালের বিশেষ ক্ষমতা আইনে গ্রেফতার করা হয়।

ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে কারাগারে প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 441
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪