|

ডিমলায় দুই ইয়াবা সেবনকারীর ছয় মাস কারাদন্ড

প্রকাশিতঃ ৪:১২ অপরাহ্ন | জুলাই ০৩, ২০১৮

নীলফামারী প্রতিদিনঃ

নীলফামারীর ডিমলায় দুই মাদক সেবনকারীর ছয় মাস করে কারাদন্ড দিয়েছেন ভ্রাম্যমান আদালত। সোমবার দুপুরে দন্ডপ্রাপ্তদের নীলফামারী জেলা কারাগারে প্রেরণ করা হয়।

দন্ডপ্রাপ্তরা হলেনঃ ডিমলা সদর ইউনিয়নের রুপহারা গ্রামের অনিল কুমার রায়ের ছেলে দিপক কুমার দিপু(৩০)ও মোক্তার আলীর ছেলে রুবেল ইসলাম বাবু(২৫)।

ডিমলা থানার এস আই মাসুদ মিয়া জানান, রবিবার বিকেলে মাদক সেবনকারী দিপু সদরের মেডিকেল মোড়ে তার নিজস্ব দোকানে অর্ধ সাটার ফেলে দিয়ে ইয়াবা সেবন করছিলো। গোপন সংবাদ পেয়ে আমিসহ ডিমলা থানা পুলিশ সেখানে অভিযান চালিয়ে ইয়াবা সেবনকালে তাদের হাতে-নাতে ইয়াবাসহ আটক করতে সক্ষম হই। এ সময়ে উপজেলা নির্বাহী কর্মকর্তা ও নির্বাহী ম্যাজিস্ট্রেট নাজমুন নাহারকে বিষয়টি অবগত করা হলে তিনিও ঘটনাস্থলে ছুটে যান ।

পরে ওই দুই মাদক সেবনকারীদের আটক করে সেদিন বিকেলেই ভ্রাম্যমান আদালতে হাজির করা হলে আদালতের বিচারক ও উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) নাজমুন নাহার তাদের দু’জনকে ছয় মাস করে কারাদন্ড প্রদান করেন। বিষয়টি নিশ্চিত করেছেন ডিমলা থানার ওসি মফিজ উদ্দিন শেখ ।

দেখা হয়েছে: 467
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪