|

ডিমলায় ফেন্সিডিল সহ ৪মাদক ব্যবসায়ী গ্রেফতার

প্রকাশিতঃ ৭:৫৬ অপরাহ্ন | জুন ২৮, ২০১৮

নীলফামারী প্রতিনিধিঃ

নীলফামারীর ডিমলা উপজেলার পূর্বছাতনাই দোহলপাড়া এলাকা থেকে বর্ডার গার্ড (বিজিবি)ও ডিমলা পুলিশের যৌথ অভিযানে ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করা হয়েছে । এ সময় মাদক ব্যবসায়ীরা ১৫০ বোতল ফেন্সিডিল তিস্তা নদীতে ফেলে দিলে বিজিবি ও পুলিশ সেখান হতে ৮ বোতল ফেন্সিডিল উদ্ধার করে ও ১৪২ বোতল ফেন্সিডিল নদীতে ভেসে যায়। গ্রেফতারকৃতদের বুধবার বিকেলে জেলা কারাগারে প্রেরন করা হয়েছে ।

তারা হলেনঃ- উপজেলার পূর্ব ছাতনাই ইউনিয়নের ফুলছড়ি পাড়ার বাসিন্দা সহীদ উদ্দিনের ছেলে কামাল ইসলাম(২২),একই এলাকার মফিজুর রহমানের ছেলে রহুল আমিন(২৭),আমুদ্দির ছেলে মনজুরুল ইসলাম(২৫), মৃত মোতালেব হোসেনে ছেলে মনির উদ্দিন(২৬)।

জানা গেছে,পূর্বছাতনাই এলাকায় নৌকায় করে তিস্তা নদীর ওপার ভারত সীমান্ত পেড়িয়ে কিসামতরচর দিয়ে অন্যান্য দিনের মতই বুধবার দুপুরের দিকে ১৫০ বোতল ফেন্সিডিল নিয়ে আসা হচ্ছিল। এ সময় গোপন সংবাদ পেয়ে তিস্তা নদীর সীমান্তের থানারহাট ৫১ বর্ডার গার্ড (বিজিবি)এর সদস্য ও ডিমলা থানার এসআই শাহ সুলতান সঙ্গীয়ফোর্স সহ তাদের ধাওয়া করলে উক্ত ৪ মাদক ব্যবসায়ী তাদের কাছে থাকা ১৫০ বোতল ফেন্সিডিল তিস্তা নদীতে ফেলে দেয়।

পরে সেখান থেকে ৮ বোতল ফেন্সিডিল সহ ওই ৪জনকে গ্রেফতার করা হয় । গ্রেফতারকৃতদের কাছে থাকা ১৫০ বোতল ফেন্সিডিল ছিল ও তারা সেগুলো নদীতে ফেলে দেয় বলে জানিয়েছেন।

তবে স্থানীয়দের অভিযোগ,গ্রেফতারকৃতরা দীর্ঘদিন থেকে ভারত হতে অবৈধ পথে ফেন্সিডিল,গাজা,ইয়াবাসহ বিভিন্ন মাদকদ্রব্য এনে তা দেশের বিভিন্ন এলাকায় সরবরাহ করত ।

ডিমলা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মফিজ উদ্দিন শেখ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন,গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করে আদালতে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 1032
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪