|

আটোয়ারীতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দুইজন হাসপাতালে

প্রকাশিতঃ ১২:১৮ পূর্বাহ্ন | জুলাই ৩০, ২০১৯

আটোয়ারীতে ডেঙ্গু জ্বরে আক্রান্ত হয়ে দুইজন হাসপাতালে

আটোয়ারী(পঞ্চগড়) প্রতিনিধিঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে দুইজন ডেঙ্গু রোগী ভর্তি হওয়ার খবর পাওয়া গেছে। হাসপাতাল সুত্রে প্রাপ্ত তথ্যমতে, হাসপাতালে ভর্তি রোগী দুইজনেই ঢাকায় ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে বাড়িতে আসে।

পরিবারের লোকজন তাদেরকে হাসপাতালে ভর্তি করে দেয়। রোগীদের মধ্যে উপজেলার রাধানগর ইউনিয়নের গোবিন্দপুর গ্রামের শাহা আলমের পুত্র মোঃ পাইলট (২০) গত ২৫ জুলাই ডেঙ্গু জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়।

পরে তাকে ২৭ জুলাই উন্নত চিকিৎসার জন্য ঠাকুরগাঁও সদর আধুনিক হাসপাতালে প্রেরন করা হয়। অপর জন মির্জাপুর ইউনিয়নের লক্ষীপুর গ্রামের নজিবর রহমানের পুত্র মোঃ আশরাফুল ইসলাম(২০) ঢাকার এক গার্মেন্টস শ্রমিক।

ঢাকায় ডেঙ্গু রোগে আক্রান্ত হয়ে বাড়িতে আসে। তাকেও তার অভিভাবক ২৯ জুলাই সন্ধায় আটোয়ারী হাসপাতালে ভর্তি করে। বর্তমানে আশরাফুল আটোয়ারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। উপজেলা স্বাস্থ্য ও পঃ পঃ কর্মকর্তা ডাঃ মোঃ হুমায়ুন কবীর ডেঙ্গু রোগী হাসপাতালে ভর্তির বিষয় নিশ্চিত করেছেন।

দেখা হয়েছে: 619
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪