|

ডেঙ্গু মোকাবিলায় ঢাকা উত্তরে ছুটি বাতিল

প্রকাশিতঃ ৩:১৮ অপরাহ্ন | জুলাই ১৯, ২০১৯

ডেঙ্গু মোকাবিলায় ঢাকা উত্তরে ছুটি বাতিল

মো:আতিকুর রহমান, উত্তরা প্রতিনিধিঃ ঢাকা উত্তর সিটি করপোরেশনের মশক ও পরিচ্ছন্নতা বিভাগের কর্মীদের ছুটি বাতিল করা হয়েছে। শুক্রবার সকালে রাজধানীর মানিক মিয়া অ্যাভিনিউয়ে ‘এডিস মশার উৎপত্তিস্থল ধ্বংস করুন ডেঙ্গু ও চিকনগুনিয়া থেকে মুক্ত থাকুন’ শীর্ষক সচেতনতামূলক র‌্যালির উদ্বোধনের সময় ঢাকা উত্তর সিটি করপোরেশনের মেয়র আতিকুল ইসলাম এ ঘোষণা দেন।

মেয়র আতিকুল ইসলাম বলেন, ‘আমি সিটি করপোরেশনের মশক ও পরিচ্ছন্ন বিভাগের সবার ছুটি বাতিল ঘোষণা করেছি। আগামী ঈদেও তাদের ছুটি বাতিল থাকবে। ডেঙ্গু ও চিকুনগুনিয়া যতদিন নিয়ন্ত্রণে না আসবে, ততদিন এ আদেশ বলবৎ থাকবে।’

তিনি বলেন, এডিস মশার জন্ম ময়লা পানিতে না। এডিস মশার জন্ম স্বচ্ছ পানিতে। যেখানে স্বচ্ছ পানি তিন দিনের বেশি থাকে সেখানে এডিস মশা জন্মে। তা বন্ধ করতে হবে। আপনারা নিজের ঘরের আঙ্গিনা পরিষ্কার রাখবেন।

এ সময় উপস্থিত ছিলেন স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খান কামাল, ঢাকা উত্তর সিটি করপোরেশনের প্যানেল মেয়র আলেয়া সারোয়ার ডেইজি প্রমুখ। পরে মন্ত্রী ও মেয়রের নেতৃত্বে একটি র‌্যালি বের হয়। র‌্যালিটি মানিক মিয়া এভিনিউয়ের দুই পাশ প্রদক্ষিণ করে।

দেখা হয়েছে: 444
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪