|

ডোমারে ইয়াবাসহ যুবক গ্রেফতার

প্রকাশিতঃ ৯:০৩ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০১৯

ডোমারে ইয়াবাসহ যুবক গ্রেফতার

নীলফামারী প্রতিনিধিঃ নীলফামারী ডোমারে অভিযান চালিয়ে ইয়াবা ও মাদকের কাজে ব্যবহৃত একটি মটর সাইকেলসহ ছাদেকুল ইসলাম (৩৫) নামের এক মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ।

গ্রেফতারকৃত ছাদেকুল ইসলাম ছাদেক উপজেলার চিকনমাটি পল্টন পাড়া গ্রামের আজগার আলীর ছেলে। বৃহষ্পতিবার (৩ অক্টোবর) দুপুরে আদালতের মাধ্যমে তাকে জেলা কারাগারে পাঠানো হয়।

জানা গেছে, বুধবার (২অক্টোবর) রাতে গোপন সংবাদের ভিত্তিতে পূর্ব খাটুরিয়া জাল্লির মোড় এলাকায় অভিযান চালিয়ে সন্দেহভাজন যুবক ছাদেককে চ্যালেঞ্জ করলে মটর সাইকেল রেখে পালানোর সময় পুলিশ তাকে আটক করে ।

আটকের পর পুলিশ ছাদেকের দেহ তল্লাশি করে ১২৭পিস ইয়াবা ও মাদকের কাজে ব্যবহৃত একটি সিটি বাজাজ (রেজি: নীলফামারী-হ ১১-৫২২৫) মটর সাইকেল উদ্ধার করা হয়। পুলিশ রাতেই বাদী হয়ে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে ডোমার থানায় একটি মামলা দায়ের করেন।

ডোমার থানার ওসি মোস্তাফিজার রহমান আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, আটককৃতকে মাদকের কাজে ব্যবহৃত মটর সাইকেলসহ পুলিশ গ্রেফতারের পর বৃহষ্পতিবার আদালতের মাধ্যমে জেলা কারাগারে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 422
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪