|

শরীয়তপুরে ইউপি চেয়ারম্যানের ড্রাইভারকে কুপিয়ে হত্যা

প্রকাশিতঃ ৬:২৫ অপরাহ্ন | জুন ২৩, ২০১৯

শরীয়তপুরে ইউপি চেয়ারম্যানের ড্রাইভারকে কুপিয়ে হত্যা

মোঃ মহসিন রেজা,শরীয়তপুর প্রতিনিধিঃ শরীয়তপুর জেলার নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের সাবেক চেয়ারম্যানের গাড়ির ড্রাইভার সরদার কা‌ন্দি গ্রামে ইমরান হো‌সেন সরদার (৩৫) নামে এক জনকে কুপিয়ে হত্যা করে‌ছে দুর্বৃত্তরা। সে ওই গ্রামের মৃত ফজল সরদা‌রের ছেলে।

শ‌নিবার রা‌তে তাকে কুপিয়ে আহত করা হয়। চিকিৎসার জন্য ঢাকায় নেয়ার পথে তার মৃত্যু হয়। ওই ব্যক্তি নশাসন ইউনিয়ন যুবলী‌গের যুগ্ম সাধারণ সম্পাদক ছিলেন ও উক্ত ইউনিয়নের সাবেক চেয়ারম্যান দেলোয়ার তালুকদারের ব্যাক্তিগত ড্রাইভার ছিলেন।

নড়িয়া থানা, গ্রামবাসী ও ‌নিহতর প‌রিবার সূত্র জানায়, নড়িয়া উপজেলার নশাসন ইউনিয়নের সরদারকা‌ন্দি গ্রা‌মে বা‌ড়ি ইমরান সরদা‌রের। তি‌নি নশাসন ইউনিয়ন প‌রিষদ সা‌বেক চেয়ারম্যা‌ন দে‌লোয়ার হো‌সেন তালুকদা‌রের গা‌ড়ির ড্রাইভার ছি‌লেন ।

শ‌নিবার রাত সা‌ড়ে ৮টার দি‌কে চেয়ারম্যা‌নের বা‌ড়ি ডগ‌্রী বাজারে (প্রাই‌ভেটকার) গা‌ড়ি রে‌খে ভ্যান গাড়িতে তার বা‌ড়ির দি‌কে যাচ্ছিলেন ইমরান। যাওয়ার পথে শরীয়তপুর-ঢাকা মহাসড়কের নশাসন মা‌ঝিকা‌ন্দি বড় কবরস্থানের কা‌ছে পৌঁছ‌লে দুর্বৃত্তরা তার অটো‌রিকসা গতিরোধ করে এবং দুর্বৃত্তরা তাকে কুপিয়ে আহত করে ফে‌লে রে‌খে চ‌লে যায়।

এলাকাবাসী দেখ‌তে পে‌য়ে উদ্ধার ক‌রে তা‌কে শরীয়তপুর সদর হাসপাতা‌লে নি‌য়ে যায়। তার অবস্থা আশংকাজনক দে‌খে প্রাথ‌মিক চি‌কিৎসা শে‌ষে চি‌কিৎসক তা‌কে ঢাকা প্রেরণ ক‌রেন। ঢাকায় নেয়ার পথে ফে‌রি‌তে মাওয়া এলাকায় পৌঁছলে শ‌নিবার দিবাগত রাত ১টার দিকে তিনি মারা যান।

নশাসন ইউনিয়ন যুবলী‌গের সাধারণ সম্পাদক ওয়ালীউর রেজা মামুন ব‌লেন, ইমরান আমার সংগঠ‌নের যুগ্ম সাধারণ সম্পাদক। ইমরান‌কে যারা হত্যা ক‌রে‌ছে তা‌দের আইনের আওতায় আনার দাবী জানাই।

নড়িয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মঞ্জুরুল হক আকন্দ বলেন, দুর্বৃত্তরা ইমরান‌কে কু‌পি‌য়ে হত্যা ক‌রে‌ছে। ঘটনার পর থে‌কে হত্যাকারী‌দের গ্রেফতার কর‌তে পু‌লিশ অভিযান চালা‌চ্ছে। প্রকৃত হত্যাকারী‌দের আইনের আওতায় আনা হ‌বে। ইমরা‌নের মর‌দেহ ময়নাতদন্তর জন্য সদর হাসপাতা‌লে পাঠা‌নো হ‌য়ে‌ছে।

দেখা হয়েছে: 572
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪