|

ময়মনসিংহে তথ্যপ্রযুক্তি মন্ত্রীর আধা ঘণ্টার অনুষ্ঠানে ৬ বার বিদ্যুৎ গেলো!

প্রকাশিতঃ ১০:৫২ অপরাহ্ন | জুন ১০, ২০১৮

ময়মনসিংহে তথ্যপ্রযুক্তি মন্ত্রীর আধা ঘণ্টার অনুষ্ঠানে ৬ বার বিদ্যুৎ গেলো!

স্টাফ রিপোর্টারঃ

আধা ঘণ্টার অনুষ্ঠানে এভাবে ছয়বার বিদ্যুৎ না থাকায় অন্ধকারেই অপেক্ষা করতে হয় তথ্যপ্রযুক্তি মন্ত্রীসহ অতিথিদের ময়মনসিংহ টাউন হলের অ্যাভোকেট তারেক স্মৃতি অডিটোরিয়ামে মুক্তিযোদ্ধা একাডেমি ট্রাস্ট ও ভারতীয় হাই কমিশনের যৌথ উদ্যোগে মুক্তিযোদ্ধা সন্তানদের বৃত্তি প্রদান অনুষ্ঠান হয় রোববার দুপুরে।

এতে প্রধান অতিথি হিসেবে যোগ দেন ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার।

এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ভারতীয় হাই কমিশনারের ডিফেন্স অ্যাডভাইজার ব্রিগেডিয়ার জেনারেল জে. এস চিমা। মূল অনুষ্ঠান ছিল আধা ঘণ্টার। আর এর মধ্যেই ছয়বার বিদ্যুৎ চলে যাওয়ায় অন্ধাকারেই অপেক্ষা করেন তথ্যপ্রযুক্তি মন্ত্রীসহ অতিথিরা।

মন্ত্রী মঞ্চে থাকাকালীনই বিদ্যুৎ বিভ্রাটের এমন ঘটনায় হতভম্ব হয়ে পড়েন দর্শকরা। কয়েকজনকে চিৎকার করে ক্ষোভও প্রকাশ করতে দেখা যায়। এর মধ্যে প্রধান অতিথির বক্তব্য শুরু থেকে শেষ পর্যন্ত সময়ে বিদ্যুৎ যায় তিনবার।

এক পর্যায়ে ডাক, টেলিযোগাযোগ ও তথ্যপ্রযুক্তি মন্ত্রী মোস্তাফা জব্বার তার চলমান বক্তব্য থামিয়ে বলেন, অনুষ্ঠানে এভাবে বিদ্যুৎ বিভ্রাট অনভিপ্রেত। তবে বিদ্যুতের উৎপাদন যে হারে বাড়ছে সেই হারে ব্যবহারও বাড়ছে। আশা করি এমনটি থাকবে না।

অনুষ্ঠানে যোগ দেয়া নাম প্রকাশে অনিচ্ছুক একজন কর্মকর্তা বলেন, যেখানে বিদেশি অতিথি ভারতীয় হাই কমিশনারের ডিফেন্স অ্যাডভাইজারসহ দেশের একজন মন্ত্রী গুরুত্বপূর্ণ অনুষ্ঠানে অতিথি হিসেবে আছেন, সেখানে এভাবে বিদ্যুৎ বিভ্রাট ঠিক হয়নি। আগে থেকেই ব্যবস্থা নেয়ার দরকার ছিল।

দেখা হয়েছে: 567
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪