|

লক্ষ্মীপুরে তরুণীকে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামী ৩ দিনের রিমান্ডে

প্রকাশিতঃ ৭:৫১ অপরাহ্ন | এপ্রিল ৩০, ২০১৯

লক্ষ্মীপুরে তরুণীকে পুড়িয়ে হত্যা মামলার প্রধান আসামী ৩ দিনের রিমান্ডে

লক্ষ্মীপুর প্রতিনিধিঃ লক্ষ্মীপুরের কমলনগরে স্ত্রী স্বীকৃতি চাইতে এসে চট্রগ্রামের রাউজানের তরুণী শাহেনুর আক্তারকে পুড়িয়ে হত্যার ঘটনায় মামলার প্রধান আসামী সালাউদ্দিনকে তিন দিনের রিমান্ড দিয়েছে আদালত।

আজ মঙ্গলবার দুপুরে সালাউদ্দিনের সাত দিনের রিমান্ড চেয়ে সিনিয়র জুডিশিয়াল ম্যাজিষ্ট্্েরট আদালতে হাজির করা হলে আদালতের বিচারক মো: তারেক আজিজ তার তিন দিনের রিমান্ড আদেশ মঞ্জুর করেন। সালাউদ্দিন নিহত তরুণী শাহেনুরের স্বামী। সে কমলনগর উপজেলার চরফলকন ইউনিয়নের মহর আলীর ছেলে। এর আগে গতকাল সোমবার বিকেলে রামগতি উপজেলার বুড়া কর্তার আশ্রম এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

এদিকে গত ২৪ এপ্রিল পুলিশের আবেদনের প্রেক্ষিতে এই মামলায় আগে থেকে গ্রেফতার হওয়া এক ইউপি সদস্যসহ ৪ আসামির ২ দিনের রিমান্ড মঞ্জুর করেছিল আদলত।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয়রা জানায়, চট্টগ্রামের রাউজানের তরুণী শাহেনুর আক্তার গত ২১ এপ্রিল লক্ষ্মীপুরের কমলনগরের সালাউদ্দিনের কাছে স্ত্রীর স্বীকৃতি চাইতে আসেন। ওই দিন বিকেলে স্থানীয় আইয়ুব নগর এলাকার একটি সয়াবিন ক্ষেত থেকে তার শরীরে জ¦লন্ত আগুন নিয়ে দৌড়ে বের হতে দেখে স্থানীয়রা।

আগুন নিবিয়ে দগ্ধ আবস্থায় তাকে প্রথমে কমলনগর উপজেলা স্বাস্থ কমপ্লেক্সে ও পরে লক্ষ্মীপুর সদর হাসপাতালে ভর্তি করা হয় । তার অবস্থার অবনতিতে তাকে ঢাকা মেডিকেলের বার্ণ ইউনিটে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধিন অবস্থায় ২২ এপ্রিল (সোমবার) সকালে মারা যান শাহেনুর।

এঘটনায় সোমাবার রাতে নিহতের বাবা জাফর আহম্মেদ বাদী হয়ে সালাউদ্দিনকে প্রধান আসামী করে ৫ জনের নাম উল্লেখসহ ১৩ জনের নামে কমলনগর থানায় একটি মামলা দায়ের করেন।

দেখা হয়েছে: 537
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪