|

তানোরে গৃহবধূকে ধর্ষণ

প্রকাশিতঃ ১:১৩ পূর্বাহ্ন | জুন ১১, ২০১৮

ছাত্রী-ধর্ষণ-চেষ্টা-Trying to rape a madrasa student in Sirajganj

আলিফ হোসেন, তানোর (রাজশাহী) প্রতিনিধিঃ
রাজশাহীর তানোরে এক গৃহবধূকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় চলতি বছরের ১০ জুন রোববার ভিকটিম বাদি হয়ে এক জনকে আসামি করে তানোর থানায় লিখিত অভিযোগ করেছেন।

এদিকে অভিযোগের খবর জানাজানি হলে অভিযোগ তুলে নিয়ে স্থানীয়ভাবে আপোষ-মিমাংসার জন্য আসামির পরিবার ভিকটিম পরিবারকে নানা ভাবে ভয়ভীতি ও হুমকি দিচ্ছেন বলে গণমাধ্যম কর্মীদের বিষয়টি নিশ্চিত করেছে ভিকটিম পরিবার।

জানা গেছে,তানোরের কলমা ইউপির বলদিপাড়া গ্রামের জহুর আলীর পুত্র ও দু’সন্তানের জনক বকুল হোসেন (৩৫) একই গ্রামের জনৈক ব্যক্তির স্ত্রীকে দীর্ঘদিন ধরে কু-প্রস্তাব দিয়ে আসছে কিন্ত সাড়া না পেয়ে তাকে শারীরিক ভাবে ভোগ করতে নানা অপকৌশলের আশ্রয় নেয়। চলতি বছরের ৭ জুন বৃহস্প্রতিবার দিবাগত রাতে বাড়ির পুরুষরা ক্রিকেট খেলা দেখার উদ্দেশ্যে পাশের বাড়িতে যায়। এ সময় ওই গৃহবধূকে বাড়িতে একা পেয়ে বকুল ধর্ষণ করে।

এদিকে প্রতিবেশিরা বিষয়টি টের পেয়ে আপত্তিকর অবস্থায় বকুলকে আটক করে গ্রাম প্রধান আব্দুল আজিজ মন্ডলের কাছে নালিশ করেন। এ সময় অভিযুক্ত বকুলের ভাই জামাল উদ্দীন বিষয়টি সালিশ বৈঠকের মাধ্যমে আপোষ-মিমাংসার জন্য দুই দিন সময় প্রার্থনা করেছেন।

এব্যাপারে গ্রাম প্রধান আব্দুল আজিজ মন্ডল বলেন, বকুলের ভাই জামাল দু’দিন সময় নিয়েছেন সত্য তবে তারা এখন বিষয়টি অস্বীকার করছে।

এব্যাপারে তানোর থানার দায়িত্বরত কর্মকর্তা (এএসআই) শরিফ বলেন, অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। এব্যাপারে বকুল অভিযোগ অস্বীকার করে বলেন, তাকে ফাঁসানো হয়েছে।

দেখা হয়েছে: 547
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪