|

তানোরে চার ফেন্সিডিল সেবী গ্রেফতার

প্রকাশিতঃ ১২:২২ পূর্বাহ্ন | অগাস্ট ২৮, ২০১৮

তানোরে চার ফেন্সিডিল সেবী গ্রেফতার

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর তানোরে দুই বোতল ফেন্সিডিলসহ চার মাদকসেবীকে গ্রেফতার করেছেন থানা পুলিশ। এ ঘটনায় তানোর থানার এস আই মুকবুল হোসেন বাদী হয়ে তাদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দায়ের করেছেন।

গ্রেফতারকৃতদেরকে রোববার দুপুরে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে বলে নিশ্চিত করেছেন ওসি। এরা হলেন তানোর পারিশো দূগাঁপুর গ্রামের মোজ্জাফর হোসেনের ছেলে আলম হোসেন(২৮)একই গ্রামের ইরফান হোসেনের ছেলে মানোয়ার হোসেন(২৭)মোহাম্মাদ আলীপুর গ্রামের আমজাদ হোসেনের ছেলে আলমগীর হোসেন(২৫) এবং নিয়ামতপুর উপজেলার ছাওমা গ্রামের মহসেনের ছেলে মানিক(২৭)।

এদেরকে গত শনিবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে দুই বোতল ফেন্সিডিলসহ পরিশো দুগাঁপুর গ্রামের চৌকির ঘাটের সামনে থেকে গ্রেফতার করা হয়।

এ ব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউর ইসলাম জানান, চারজন ব্যাক্তি হাতে ফেন্সিডিল নিয়ে রাস্তা দিয়ে রাতে হেটে চৌকির ঘাটের দিকে যাচ্ছিলেন। এমন সময় গোপন সংবাদের ভিত্তিতে সেখানে এসআই আবদুর রহিমসহ সংগীয় ফোর্স পাঠিয়ে তাদেকে গ্রেফতার করা হয়েছে। গত রোববার দুপুরে চারজনকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

দেখা হয়েছে: 885
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪