|

তানোরে তামান্না কোল্ড স্টোর উদ্বোধন

প্রকাশিতঃ ১২:২৭ পূর্বাহ্ন | মার্চ ০৩, ২০১৮

আলিফ, তানোর (রাজশাহী) প্রতিনিধিঃ
রাজশাহীর তানোর পৌরসভার কালীগঞ্জহাট এলাকায় অবস্থিত মেসার্স তামান্না পটেটো কোল্ড স্টোরেজের শুভ উদ্বোধন করা হয়েছে। চলতি বছরের ২রা মার্চ শুক্রবার বিকেলে রাজশাহী জেলা আওয়ামী লীগের সভাপতি, রাজশাহী-১ (তানোর-গোদাগাড়ী) আসনের সাংসদ ও (সাবেক) শিল্প প্রতিমন্ত্রী ওমর ফারুক চৌধুরী মূঠোফোনে আনুষ্ঠানিক ভাবে মেসার্স তামান্না পটেটো কোল্ড স্টোরের শুভ উদ্বোধন ঘোসণা করেন।

এদিকে কোল্ড স্টোর উদ্বোধন উপলক্ষে তামান্না কোল্ড স্টোর চত্ত্বরে আলু চাষি কৃষক ও সুধিসমাবেশ আয়োজন করা হয়।

উক্ত সমাবেশে সভাপতিত্ব করেন বিশিষ্ট ব্যবসায়ী গভর্নর বাংলাদেশ মানবাধিকার কমিশন এবং তামান্না গ্রুপের চেয়ারম্যান আবুল হোসেন, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন রাজশাহী চেম্বার অব কমার্সের (সাবেক) সভাপতি ও রায়হান কোল্ড স্টোরেজের ব্যবস্থাপনা পরিচালক আবু বাক্কার, চেম্বার অব কমার্সের (সাবেক) সভাপতি ও জুট মিলস এবং হাসেন কোল্ড স্টোরেজের ব্যবস্থাপনা পরিচালক হাসেন, বিশিষ্ট ব্যবসায়ী অ ন ইসতিয়াক আহম্মেদ বাবলু, তামান্না পটেটো কোল্ড স্টোরেজের ব্যবস্থাপনা পরিচালক ও কনিষ্ঠ শিল্পপতি তাসনিম হোসেন নিলয়, তামান্না গ্র“পের ব্যবস্থাপক আবু মোহাম্মাদ ইলিয়াস(পলাশ) , তামান্না পটেটো কোল্ড স্টোরেজের ব্যবস্থাপক আব্দুল মান্নান, তামান্না কোল্ড স্টোরেজের সহকারী ব্যবস্থাপক সাইদ হাসান ভুট্রো ও এরশাদ আলী প্রমূখ।

এছাড়াও মামুনুর রশিদ মামুনের পরিচালনায় উক্ত সমাবেশে আরো বক্তব্য রাখেন তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম , চান্দুড়িয়া ইউপি আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান মজিবুর রহমান, সরনজাই ইউপি আওয়ামী লীগ সভাপতি ও চেয়ারম্যান আব্দুল মালেক, তানোর পৌর আওয়ামী লীগ সভাপতি ইমরুল হক, আলহাজ্ব সাইদুর রহমান ওরফে আবু সাঈদ ও মাকসুদুজ্জামান ওরফে টুটুল। এ সময় উপজেলার বিভিন্ন এলাকার আলু চাষি ও ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন ।

দেখা হয়েছে: 810
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪