|

তানোরে নারীকে জবাই করে হত্যার ঘটনায় মামলা

প্রকাশিতঃ ১১:৪০ অপরাহ্ন | অক্টোবর ০৪, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর তানোরে স্বামীর সঙ্গে ছাড়াছাড়ি হয়ে যাওয়া জোহরা বেগম (৪৫) নামের নারীকে নৃশংসভাবে জবাই করে হত্যার ঘটনায় গতকাল বৃহস্পতিবার দুপুরে থানায় হত্যা মামালা দায়ের করা হয়েছে।

বুধবার রাত পৌনে ৮টার দিকে তানোর উপজেলার পাঁচন্দর ইউনিয়নের কচুয়া জিতপুর নামক গ্রামে এ ঘটনা ঘটে। দুর্বৃত্তদের হাতে নিহতের নাম জোহরা বেগম (৪৫)। সে জিতপুর গ্রামের মৃত: তোফির উদ্দীনের মেয়ে। পুলিশ ঘটনা স্থল থেকে ধারালো ছুরি ও হাঁসুয়া উদ্ধার করেন।

গতকাল নিহতের ভাই মোজাফর হোসেন বাদি হয়ে অজ্ঞাতনামা আসামীদের অভিযুক্ত করে হত্যা মামালা করেন। সকালে জোহরার লাশ রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠিয়েছে পুলিশ। বুধবার রাতে নৃশংস এঘটনার সময় জোহরার ছেলে জাহাঙ্গীরের স্ত্রী রুমি বেগমকে (২২) ও তিন বছরের মেয়ে জুঁইকে জখম করে।

আহত অবস্থায় পুলিশ তাদের উদ্ধার করে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠিয়েছে। রাতে পুলিশের উদ্ধোতন কর্মকর্তা ও র‌্যাবের একটি দল ঘঁনাস্থ পরিদর্শন করেছেন। প্রতিবেশী সোহেল রানা নামের এক যুবক জানান, রাত পৌনে নয়টার দিকে তিনি হঠাৎ চিৎকারের শব্দ শুনে প্রতিবেশী নারী জোহরা বেগমের বাড়িতে যান।

এসময় তিনি বাড়ির ঘরের বাইরে জোহরার ছেলে বউ এবং নাতনী জুঁইকে পড়ে থাকতে দেখেন। এরপর ঘরের মধ্যে গিয়ে জোহরাকে গলা কাটা অবস্থায় অচেতনভাবে পড়ে থাকতে দেখেন। এ অবস্থায় সোহেল চিৎকার দিয়ে আশে-পাশের লোকজনকে জড়ো করেন। তবে কারা কি কারণে জোহরাকে হত্যা করে তার ছেলে বউ ও নাতনীকে কুপিয়ে জখম করে গেছে-তা কেউ বলতে পারছে না।

পাঁচন্দর ইউনিয়নের চেয়ারম্যার আব্দুল মতিন বলেন, হত্যাকারীরা ঠান্ডা মাথায় তাদের কাজ চালিয়েছে। আমরা এহত্যা কান্ডের হত্যাকারীদের গ্রেপ্তারের জোর দাবি জানাচ্ছি। তানোর থানার ওসি রেজাউল করিম বলেন, হত্যার ধরণ দেখে মনে হচ্ছে ধারালো অস্ত্র দিয়ে গলা কেটে হত্যা করা হয়েছে। তবে হত্যার আগে ওই নারীর মাথায় এবং শরীরের বিভিন্ন স্থানে আঘাত করা হয়। তাকে হত্যার সময় উদ্ধার করতে গেলে ছেলে বউ রুমিকেও হয়তো কপিয়ে জখম করে দুস্কৃতিকারীরা। এসময় রুমির শিশু মেয়েটিকেও জখম করা হয়।

ওসি জানান, প্রায় ২০ বছর আগে জোহরার স্বামী হেলালের সঙ্গে ছাড়াছাড়ি হওয়ার পরে তিনি ছেলেকে নিয়ে ওই বাড়িতে বসবাস করতেন। ছেলে জাহাঙ্গীর চাঁপাইনবাবগঞ্জ পুবালী ব্যাংকের নাইট গার্ড পদে চাকরি করেন। তার স্ত্রী রুমি এবং একমাত্র মেয়ে জুঁই মা জোহরার সঙ্গে ওই বাড়িতে থাকেন। আমরা নিবিড় ভাবে হত্যার ঘটনাটি তদন্ত করছি। হত্যাকারীদের গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দেখা হয়েছে: 521
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪