|

তানোরে পরিত্যাক্ত ও জীবিত অবস্থায় নবজাতক উদ্ধার

প্রকাশিতঃ ৯:৫৭ অপরাহ্ন | ফেব্রুয়ারী ১০, ২০১৮

সাইদ সাজু , তানোর প্রতিনিধি:

রাজশাহীর তানোর পৌরসভা টেকনিক্যাল বিএম কলেজের সামনে রাস্তার ধারে কাপোড়ে মুড়ানোর জীবিত অবস্থায় এক নবজাতক কন্যা শিশুকে উদ্ধার করা হয়েছে। (আজ) সকালে শিশুটি দেখতে পেয়ে পুলিশে খবর দেয় এলাকাবাসী।

খবর পেয়ে তানোর থানা পুলিশ শিশুটিকে জীবিত অবস্থায় উদ্ধার করে তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে নেয়া হলে শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়।

এব্যাপারে তানোর থানার অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, কে বা কাহারা শিশুটি’র জন্মের পর পরই তানোর পৌরসভা টেকনিক্যাল বিএম কলেজের সামনে রাস্তার ধারে কাপোড়ে মুড়ানো জীবিত অবস্থায় নবজাতককে রেখে চলে গেছে, এঘটনায় থানার একটি সাধারন ডায়েরী করা হয়েছে।

উদ্ধারের সময় শিশুটি জীবিত ছিলো, উদ্ধারের পর তানোর উপজেলা স্বাস্থ্য কেন্দ্রে পাঠানো হয়েছিলো, তানোর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসকরা শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে। ঘটনার সাথে জড়িতদের বিরুদ্ধে তদন্ত শুরু করা হয়েছে, জড়িতদের খুজে পেলেই আইনগত ব্যাবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 378
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪