|

তানোরে পল্লী বিদ্যুতের পোল পড়ে নিহত ১

প্রকাশিতঃ ১১:৪৮ অপরাহ্ন | অক্টোবর ২২, ২০১৮

তানোরে পল্লী বিদ্যুতের পোল পড়ে নিহত ১

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি :

রাজশাহীর তানোর উপজেলায় পল্লী বিদ্যুতের পোল পড়ে সাহেব জান (৬৫) নামের এক ব্যক্তির মৃত্যু হয়েছে। সোমবার দুপুর ১টার দিকে উপজেলার মুন্ডুমালা পৌর এলাকার মাহালী পাড়ায় ঘটনা ঘটে। নিহত সাহেব জান উপজেলার চিমনা গ্রামের মৃত- টুলু সরদারের পুত্র।

এলাকাবাসি জানায়, সাহেব জান নিজ বাড়ি থেকে পায়ে হেটে বাজারের ব্যাগ হাতে নিয়ে মুন্ডুমালা হাটে যাচ্ছিলেন। এসময় পথের মধ্যে তানোর-মুন্ডুমালার রাস্তার মাহালী পাড়ার নামক স্থানে পৌছা মাত্রই হঠাৎ করে একটি বিদ্যুতের পোল তার শরীরের উপর পড়ে যায়। এবং পোলের চাপে তার বুক ও মাজার হাড় ভেঙ্গে যায়।

পরে স্থানীয় লোকজন এগিয়ে এসে তার শরীরের উপর থেকে পোল তোলে দেখেন সে মারা গেছে।

তানোর পল্লী বিদ্যুৎ অফিসের (এজিএম) সানোয়ার হোসেন জানান, রাস্তার ধারে পল্লী বিদ্যুৎ এর আব্দুর রহিম নামের এক ঠিকাদারের পোল (খুটি) পোতা কাজ করচ্ছিল। এসময় নিহত সাহেব জান নামের এক ব্যক্তি রাস্তার দিয়ে যাবার সময় পথের মধ্যে মাহালী পাড়ায় গাড়ী থেকে পোল নামার সময় একটি পোল তার গায়ের উপর পড়ে যায়। এবং তিনি ঘটনাস্থলে মারা যায়।

এবিষয়ে তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলামের সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, আমরা খবর পেয়ে সাথে সাথে ঘঁনাস্থলে পুলিশ পাঠিয়েছি। তবে ঠিকাদারের লোকজন পালিয়েছে। এব্যাপারে মামলার প্রস্তুতি চলছে।

দেখা হয়েছে: 486
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪