|

তানোরে পিতাকে বেড়াতে নিয়ে গিয়ে জমি রেজিষ্ট্রির অভিযোগ

প্রকাশিতঃ ৮:৫৮ অপরাহ্ন | জুলাই ০৫, ২০১৮

তানোর-Tanore

সাইদ সাজু ,তানোর প্রতিনিধিঃ

তানোর থেকে অসুস্থ্য পিতাকে মোহনপুরে বিড়াতে নিয়ে গিয়ে সঃ ভাইয়ের বিরুদ্ধে গোপনে প্রায় ৪০লাখ টাকার জমি রেজিষ্ট্রির অভিযোগ পাওয়া গেছে। এঘটনায় ছোট ভাই বাদি হয়ে মোহনপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

অভিযোগ, পুলিশ ও এলাকাবাসী সুত্রে জানা গেছে, অবসর প্রাপ্ত শিক্ষক তোফাজ্জুল হোসেন (৭৫) ২০০১সাল থেকে তার ছোট স্ত্রী ও পুত্র তাজিমুল ইলামের কাছে তানোর উপজেলার চকদমদমা গ্রামের স্থায়ী ভাবে বসবাস করে আসছেন।

গত বছরের ১৬নভেম্বর অবসর প্রাপ্ত শিক্ষক তোফাজ্জুল হোসেনের ব্রেন স্টোক করে ভারসাম্যহীন অবস্থায় তার চিকিৎসা চলছিলো। এঅবস্থায় চলতি বছরের ২৩ফেব্রুয়ারী তাজিমুল ইলামের সৎ ভাই মোহনপুর উপজেলার গোপইল গ্রামের সাজ্জাদ হোসেন তানোর থেকে তার পিতা ও সৎ মাকে নিজ বাড়িতে নিয়ে যায়।

চলতি বছরের ১৯মার্চ সাজ্জাদ তার সৎ মাকে গালিগালাজ ও বিভিন্ন প্রকার ভয় ভীতি দেখিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দিয়ে অসুস্থ্য পিতাকে তার ইচ্ছের বিরুদ্ধে সেখানে আটকিয়ে রেখে চলতি বছরের ৫জুন মোহনপুর সাব-রেজিষ্ট্রি অফিসে প্রায় ৪০লাখ টাকা মুল্যে’র জমি হেবা ঘোষনা করে রেজিষ্ট্রি করে নেয় যার দলিল নম্বও ১৮৬৪/১৮। জমি রেজিস্ট্রি করে নিয়ে পুনরায় সাজ্জাদ তার পিতাকে সৎ ভাই তাজিমুলের বাড়িতে রেখে চলে যায়। বিষয়টি জানা জানি হওয়ার পর সাজ্জাদের সৎ ছোট ভাই তাজিমুল ইসলাম বাদি হয়ে মোহনপুর থানায় একটি অভিযোগ দায়ের করেছেন।

গত বুধবার দুপুরে সরে জমিনে তানোর উপজেলার চকদমদমা গ্রামে তাজিমুল ইসলামের বাড়িতে গিয়ে তার অবসর প্রাপ্ত শিক্ষক পিতার সাথে কথা বলা হলে তিনি কোন কথা উত্তর দিতে পারেননি।

তবে, তার পুত্র তাজিমুল ইসলাম বলেন, আমার পিতা অসুস্থ্য হওয়ার পর থেকে পেনশনের টাকা উঠানোসহ পিতার যাবতীয় দেখাশোনা আমার মাসহ আমি দেখা শোনা করছি, কিন্তু আমার পিতার মোহনপুরস্থ্য জমি’র মধ্যে প্রায় ৪০লাখ টাকার জমি আমার সৎ ভাই জোরপুর্বক আমার পিতার ইচ্ছের বিরুদ্ধে দান সত্ত দলিলে লিখে নিয়েছে।

এব্যাপারে মোহনপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) আবুল কাশেম বলেন, অভিযোগ পাওয়া গেছে তদন্ত সাপেক্ষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

দেখা হয়েছে: 739
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪