|

তানোরে বিএনপির মাঠ চাঙ্গা করতে মফিজ চেয়ারম্যানের বিভিন্ন উদ্যোগ

প্রকাশিতঃ ১:৫৪ পূর্বাহ্ন | মে ২৪, ২০১৮

তানোরে বিএনপির মাঠ চাঙ্গা করতে মফিজ চেয়ারম্যানের বিভিন্ন উদ্যোগ

সারোয়ার হোসেন, (রাজশাহী) তানোর:

রাজশাহীর তানোর উপজেলাতে ঝিমিয়ে পড়া বিএনপিকে আবারো নতুন দমে চাঙ্গা করে তুলতে ব্যারিস্টার আমিনুল হকের নির্দেশে ব্যাপক কর্মসূচি গ্রহণ করে কাজ করতে শুরু করেছে উপজেলা বিএনপির সাবেক সভাপতি ও চাঁন্দুড়িয়া ইউপির সাবেক সফল চেয়ারম্যান মফিজ উদ্দিন সরকার।

জানা গেছে, আগামী জাতীয় সংসদ নির্বাচনকে ঘিরে নেতাকর্মীদের নিয়ে এখন থেকে বিএনপির মাঠ চাঙ্গা করতে নিজেদের নেতাকর্মী নিয়ে সক্রিয় ভাবে তৃনমূল জনসাধারণ নাগরিকদের সাথে গণসংযোগ, উঠান বৈঠক করাসহ নেতাকর্মীদের নিয়ে মফিজ চেয়ারম্যানকে বর্ধিতসভা করার নির্দেশ দিয়েছে রাজশাহী-১ আসনের সাবেক মন্ত্রী ব্যারিস্টার আমিনুল হক। আর মফিজ চেয়ারম্যানকে ব্যারিস্টারের এমন নির্দেশের পরপরি যেনো ঘুরতে শুরু করে এখানে বিএনপির চাকা।

ইতিমধ্যে বিএনপির সাবেক সেক্রেটারি মফিজ সরকার দিনরাত বিএনপির তৃনমূল নেতাকর্মী সমর্থকদের নিয়ে উপজেলার বিভিন্ন এলাকাতে গণসংযোগ করতে শুরু করেছে।

এছাড়াও প্রতিমাসে বিএনপি,যুবদল,ছাত্রদলসহ অঙ্গসংগঠনের নেতাকর্মীদের নিয়ে পিকনিক, ইফতারের মাধ্যমে চলছে দফায় দফায় বিভিন্ন মিটিং সমাবেশ। বিএনপির নেতাকর্মীরা জানান, চলতি মাসের ২১মে রবিবার উপজেলা বিএনপির আয়োজনে যৌথ সভা অনুষ্ঠিত হয়।

এসময় বিএনপির যৌথ সভা অনুষ্ঠানে ব্যারিস্টার আমিনুল হক মোবাইল ফোনের মাধ্যমে বর্তমান বিএনপির সেক্রেটারি মিজানের উপর ওঠা নেতাকর্মীদের সাথে দুর্ব্যবহার সেচ্ছা চারিতা, অনিয়মের কথা শিকার করে তার ব্যবস্থা অচিরেই করা হবে বলে তিনি নেতাকর্মীদের উদ্যেশে বলেন, মামলা হামলার ভয়না না করে আপনারা সবাই একত্রিত হয়ে মফিজ চেয়ারম্যানের নেত্রীত্বে বিভিন্ন কর্যক্রমের মধ্যে দিয়ে তৃনমূল পর্যায়ে মাঠ চাঙ্গা করার পরামর্শ দেন ব্যারিস্টার আমিনুল হক।

অনুষ্ঠানে তানোর পৌর বিএনপির সভাপতি ও জেলা বিএনপির সহসভাপতি বিশ্বনাথ সরকারের সভাপতিত্বে ও উপজেলা ছাত্রদলের সভাপতি আব্দুল মালেকের সঞ্চলনায় উক্ত অনুষ্ঠানে প্রধান অতিথীর বক্তা হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা বিএনপির সাবেক সাধারণ সম্পাদক ও চাঁন্দুড়িয়া ইউপির সাবেক চেয়ারম্যান মফিজ সরকার।

বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন, পৌর বিএনপির সহসভাপতি জেলা বিএনপির উপদেষ্টা মন্ডলীর সদস্য মুনসুর আলী,রাজশাহী জেলা বিএনপির মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক আব্দুর রহিম মোল্লা, তানোর পৌর বিএনপির সাধারণ সম্পাদক আরশাদ আলী, পৌর বিএনপির নেতা বাদল আহম্মেদ, পৌর যুবদল সভাপতি আব্দুল মান্নানসহ তানোর পৌর বিএনপির দপ্তর সম্পাদক আঃ রশিদ, মশিউর রহমান, খলিল মুহুরী, সুলতান মাস্টার,মাহফুজ, শরিয়তুল্লাহ। মাহাতাব মেম্বার, রবিউল মাস্টার,সাইদুর কমিশনার, তোফাজ্জুল হোসেন তোফা, আবু সাইদ বাবু প্রমুখ উপস্থিত ছিলেন।

এসময় বিএনপির যৌথ সভাতে নেতাকর্মীদের সম্মতিতে উপজেলার প্রতিটি ইউনিয়নের ওয়ার্ড থেকে শুরু করে পৌরসভার ওয়ার্ড পর্যন্ত নতুন করে কমিটি গঠন করার সিন্ধান্ত গৃহীত হয়। এবং উপজেলা বিএনপির পকেট কমিটি ভেঙ্গে নতুন করে কমিটি করার দাবী জানান নেতাকর্মীরা।

দেখা হয়েছে: 715
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪