|

তানোরে ৯০ লিটার চোলাই মদসহ আটক ২

প্রকাশিতঃ ১:৪৩ পূর্বাহ্ন | মার্চ ০৪, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর তানোরে ৯০লিটার চোলাই মদসহ ২ জনকে আটক করেছে থানা পুলিশ।আটককৃতরা হল পৌর এলাকার কালিগঞ্জহাট রায়তান বড়শো গ্রামের শ্রী পরিমল চন্দ্র(৩৫)। সে ময়েশ মণ্ডলের পুত্র। অপরজন একই গ্রামের সঞ্জয় চন্দ্র(২০) । সে রতনের পুত্র।

শনিবার সকাল সাড়ে ৬টার দিকে নিজ বাড়ী থেকে তাদেরকে গ্রেপ্তার করা হয় বলে নিশ্চিত করেন থানার ওসি। জানা গেছে পৌর এলাকার কালিগঞ্জহাট রায়তান বড়শো গ্রাম সহ বিভিন্ন এলাকায় পরিমল ও সঞ্জয় চোলাই মদ তৈরী করে দেদারসে ব্যবসা করত ।

এঅবস্থায় শনিবার সকাল সাড়ে ৬টার দিকে নিজ বাড়ী থেকে ৯০লিটার চোলাই মদ বিক্রির জন্য বের হন। এসময় গোপন সংবাদের ভিত্তিতে থানার এসআই মনিরুল ও এএসআই মতিয়ার সহ সঙ্গীয় ফোরস নিয়ে ঘটনাস্থলে অভিযান চালিয়ে চোলাই মদসহ তাদেরকে হাতে নাতে আটক করেন ।

ওসি রেজাউল ইসলাম বলেন আটককৃতদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা দিয়ে শনিবার বিকেলে কারাগারে পাঠানো হয়েছে । মাদকের ব্যাপারে কোন ধরনের ছাড় নেই। যেখানেই মাদক সেখানেই পুলিশি অভিযান অব্যাহত থাকবে বলে জানান তিনি ।

দেখা হয়েছে: 390
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪