|

তানোরে হজ্জ যাত্রীদের বিদায় অনুষ্ঠান

প্রকাশিতঃ ৮:৫৭ অপরাহ্ন | জুলাই ০৬, ২০১৮

তানোরে হজ্জ যাত্রীদের বিদায় অনুষ্ঠান

সাইদ সাজু , তানোর প্রতিনিধিঃ

রাজশাহীর তানোরে হজ্জ যাত্রীদের প্রশিক্ষন ও বিদায় অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে । শুক্রবার সকালে উপজেলার মুণ্ডুমালা কামিল মাদ্রাসার হলরুমে এঅনুষ্ঠানটি হয় । এতে সভাপতিত্ব করেন মুণ্ডুমালা কামিল মাদ্রাসার প্রিন্সিপাল আমির উদ্দিন।

অনুষ্ঠানে প্রধান অথিতি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার মুহাঃশওকাত আলী, প্রধান বক্তা হিসেবে বক্তব্য রাখেন (তানোর-গোদাগাড়ী) আসনের মনোনায়ন প্রত্যাশী উপজেলা আওয়ামীলীগের সভাপতি মুণ্ডুমালা পৌর মেয়র গোলাম রাব্বানী।

সুমি হজ্জ কাফেলার পরিচালক আলহাজ্ব কাজী মিজানুর রহমানের পরিচালনায় ও হুদায়বিয়া হজ্জ ট্রাভেলসের সার্বিক আয়োজনে অনুষ্ঠানে বিশেষ অথিতির বক্তব্য রাখেন উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান আলহাজ্ব আব্দুর রহিম মোল্লা , গোদাগাড়ী উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান কামরুজ্জামান , জেলা পরিষদ সদস্য গোলাম মোস্তফা, চিনাশো সিনিয়র আলিম মাদ্রাসার প্রিন্সিপাল আলহাজ্ব হারুনুর রশিদ , সাবেক প্রিন্সিপাল মাওঃশিহাব উদ্দিন , ইসলাহিয়া মাদ্রাসার সহকারী শিক্ষক মাওঃ সিরাজুল ইসলাম, মুণ্ডুমালা বনিক সমিতির সভাপতি আব্দুল কাদের, মুণ্ডুমালা পৌর আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক সাইদুর রহমান প্রমুখ।

মেয়র রাব্বানী তার বক্তব্যে বলেন আপনারা আল্লাহর মেহমান হয়ে হজ্জ পালন করতে যাচ্ছেন । সেখানে গিয়ে দেশ ও আমাদের জন্য দোয়া করবেন । আপনাদের দোয়া অবশ্যই মহান আল্লাহ কবুল করবেন । আপনারা সুস্থ্য থেকে হজ্জ পালন করে পুনরায় যেন আল্লাহ আমাদের মাঝে আপনাদেরকে নিয়ে আসেন ।

এবারে সুমি হজ্জ কাফেলার পরিচালক মিজানের তত্বাবধায়নে ৬০ জন যাত্রী হজ্জে যাচ্ছেন । শেষে দেশ ও জাতির কল্যান কামনায় বিশেষ মোনাজাত পরিচালনা করা হয় । এসময় হজ্জ যাত্রীসহ এলাকার ওলামা মাশায়েখ ও এলাকার সুধীজন উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 697
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪