|

তানোরে পৌর সভাপতিসহ ৯ ছাত্রদল নেতার পদত্যাগ

প্রকাশিতঃ ১১:৩৫ অপরাহ্ন | জানুয়ারী ২৪, ২০১৯

সাইদ সাজু , তানোর প্রতিনিধিঃ

তানোর পৌর সভাপতিসহ ৯ ছাত্রদল নেতা পদ ত্যাগ করেছেন। এরা হলেন, তানোর পৌর ছাত্রদল সভাপতি মেহেদী হাসান, তানোর পৌর ছাত্রদল যুগ্ন সাধারন সম্পাদক সোহেল রানা, তানোর পৌর ছাত্রদল সাংগঠনিক সম্পাদক মোখলেছুর রহমান মিলন, ছাত্রদল নেতা মইদুল ইসলাম বাবু, মোজাহারুল ইসলাম, সারোয়ার হোসেন, মোশারফ পারভেজ, সাব্বির হোসেন ও মোহাম্মদ রয়েল।

আজ বৃহস্পতিবার দুপুরে রাজশাহী জেলা ছাত্রদল সভাপতি রেজাউল করিম টুটুল ও তানোর উপজেলা ছাত্রদল সভাপতি নাসির উদ্দিন মিঠু’র কাছে পৃথক পৃথক লিখিত ভাবে তাদের পদত্যাগ পত্র জমা দিয়ে এর অনুলিপি স্থানীয় সাংবাধিকদের কাছে পৌছে দেন।

তানোর পৌর ছাত্রদল সভাপতি মেহেদী হাসান স্বাক্ষরিত পদত্যাগ পত্রে তারা পারিবারিক, ব্যাক্তিগত ও সাংসারিক ব্যাস্থ্যতার কারনসহ বিভিন্ন কারন উল্লেখ করে তানোর পৌর ছাত্রদল সভাপতি’র পদসহ ছাত্রদল থেকে পদত্যাগ অব্যহতি চান।

তাদের আবেদনটি গ্রহন করে তানোর উপজেলা ছাত্রদল সভাপতি নাসির উদ্দিন মিঠু বলেন, তাদের আবেদনটি গ্রহন করা হয়েছে, জেলা কমিটি’র সাথে আলোচনা করে সিদ্ধান্ত নেয়া হবে।

দেখা হয়েছে: 738
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪