|

তালায় ট্রাক চাকায় পিষ্ট হয়ে নৈশপ্রহরী নিহত

প্রকাশিতঃ ৪:৪৭ অপরাহ্ন | জানুয়ারী ১৮, ২০১৯

 

সাতক্ষীরার তালায় ট্রাকের চাকায় পিষ্ট হয়ে তালা সেটেলমেন্ট অফিসের পিয়ন-নৈশপ্রহরী বাবুলাল রায় (৫৫) নামে এক ব্যক্তি নিহত হয়েছে।

আজ শুক্রবার সকাল ৭টার দিকে উপজেলা সদরের পুরাতন থানার সামনে খুলনা-পাইকগাছা সড়কে এঘটনাটি ঘটেছে। তালা থানা অফিসার ইনচার্জ (ওসি) মেহেদী রাসেল ঘটনার সত্যতা নিশ্চিত করেন।

নিহত বাবুলাল রায় উপজেলার তেঁতুলিয়া গ্রামের মৃত নন্তু লাল রায়ের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বাবুলাল সেটেলমেন্ট অফিসে নৈশপ্রহরীর চাকরী করে। দায়িত্ব পালন শেষে মটরসাইকেল যোগে গ্রামের বাড়ী তেরছি যাওয়ার পথে পুরাতন থানার সামনে পৌছালে সামনে থেকে আসা দ্রুতগতির ট্রাক দেখে মটরসাইকেলে ব্রেক করলে পিছন থেকে বাবুলাল পড়ে গেলে দ্রুতগতির ট্রাকটি পায়ের উপর দিয়ে চালিয়ে দিলে তার বাম পা পিষ্ট হয়।

এসময় স্থানীয়রা তাকে উদ্ধার করে তালা হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত ডাক্তার তাকে মৃত্যু ঘোষণা করে। তবে এঘটনায় মটর সাইকেল চালকের কোন ক্ষতি হয়নি।

ওসি মেহেদী রাসেল জানান, বাবুলাল তালা সেটেলমেন্ট অফিসের নৈশপ্রহরীর কাজ করে। রাতে অফিসে পাহারার কাজ শেষে সকালে মটরসাইকেল যোগে বাড়ী যাওয়ার পথে এ দূর্ঘটনার স্বীকার হয়। ঘাতক ট্রাকটি আটক করা হয়েছে তবে চালক ও হেলপারকে আটক করা সম্ভব হয়নি।

দেখা হয়েছে: 311
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪