|

তাহেরপুরে ব্যাবসায়ীকে লোয়ার রড মেরে ৫ লাখ টাকা ছিনতাই

প্রকাশিতঃ ৯:৩৪ অপরাহ্ন | সেপ্টেম্বর ২১, ২০১৮

নাজিম হাসান,রাজশাহী থেকে:
রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভায় এক ব্যবসায়ীকে লোয়ার রড দিয়ে মাথায় আঘাত করে গুরুতর আহত করে ৫ লাখ টাকা ছিনতাই করে নিয়েগেছে দুর্বৃত্তরা। গুরুতর আহত ব্যবসায়ীর নাম ইউসুব আলী(৭০)। এসময় তাদের আঘাতে যন্ত্রণায় তিনি রাস্তায় পড়ে কাতরাতে থাকেন।

এ সুযোগে ছিনতাইকারীরা তার কাছে থাকা টাকার ব্যাগ নিয়ে পালিয়ে যায়। ঘটনাটি ঘটেছে গতকাল শুক্রবার ভোর ৫টার দিকে পৌরসভার ২নং ওয়ার্ড চকিরপাড়া মহল্লার ঘাসিপাড়া গ্রামে।

এলাকাবাসি জানান,ব্যবসায়ী ইউসুব আলী ফযরের নামাজ মসজিদে পরে তার নিজ বাড়িতে এসে সকালের হালকা পাতলা নাস্তা খেয়ে তার নিজস্ব ব্যবসা প্রতিষ্টান ইউনাইডেটডে পায়ে হেটে যাবার পথে বাড়ি থেকে বের হয়ে মাত্র বিশ গজ দুরে গেলে ছিনতাইকারিরা তার পথরোধ করে লোয়ার রড দিয়ে মাথায় আঘাত করে। এসময় তিনি মাটিতে লুটে পড়লে ছিনতাইকারিরা তার কাছে থাকা টাকার ব্যাগ নিয়ে ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

পরে তাকে স্থানীয় লোকজন ও তার সালক সোহেল তাকে উদ্ধার করে তাহেরপুর বাজারের একটি ক্লিনিকে ভর্তি করে। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক)হাসপাতালের ৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়েছে। তার অবস্থা অশংকাজনক। ছিনতাইকারিদের লোয়ার রডের আঘাতে মাথা ও চোখের নিচের হাড়ে গুরুতর জখম হয়েছে।

ইউসুব আলীর শ্যালক সোহেল রানা জানান,আমি সকালে বাড়িতে ছিলাম। আমার বড় বোন খবর দিলে আমি সাথে সাথে ঘঁনাস্থলে ছুটে যায়।এবং দেখি দুলা ভাই মাটিতে রক্তাক্তত অবস্থা পড়ে আছে। তার পার্শে একটি লোয়ারও পড়ে আছে। আমি তখন স্থানীয় লোকজনের সহতায় তাকে উদ্ধার করে প্রথমে তাহেরপুর বাজারের একটি ক্লিনিকে ভর্তি করি। এবং সেখানে তার অবস্থার অবনতি ঘটলে তাকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক)হাসপাতালের ৮ নং ওয়ার্ডে ভর্তি করা হয়।

এ বিষয়ে তারা মামলা করবেন বলে জানান। এব্যাপারে তাহেরপুর পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই লুৎফর রহমানের সাথে যোগাযোগ করা হলে তিনি জানন, আমি মানুষের মুখে খবর পেয়ে পুলিশ ফোর্স নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করি। এবং এসময় ব্যবসায়ী ইউসুব আলীর বাড়ির পার্শে লোকজনদের জিজ্গসা করে কিছু বলতে পারেনি। এবং খুব সকাল হবার কারনে কিছু জানা যায়নি। এ বিষয়ে অভিযোগ পেলে আইনগত ব্যাবস্থা নেওয়া হবে।

উল্লেখ, তাহেরপুর হরিতলা বাজারের বিকাশ ব্যাবসায়ী নান্টু মোল্লা ২০১৪ সালে বিশ্বকাপ ফুটবলের ফাইনাল খেলা দেখে রাত পৌনে ৯টার দিকে বাড়ি ফেরার পথে পুলিশ ফাড়ির পার্শের গলিতে দুর্বৃত্তরা তাকে অস্ত্র ঠেকিয়ে তার কাছে থাকা পায় ৪ লাখ ছিনতাই করে নিয়ে পালিয়ে যায়।

দেখা হয়েছে: 710
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪