|

তাহেরপুরে মারপিট করে দোকানঘর ভাংচুরের অভিযোগ

প্রকাশিতঃ ১০:১৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৬, ২০১৮

তাহেরপুরে মারপিট করে দোকানঘর ভাংচুরের অভিযোগ

নাজিম হাসান,রাজশাহী প্রতিনিধি:
রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভায় এক ব্যাক্তিকে মারপিট করে গুরুতর আহত করে দোকানঘর ভাংচুর করেছে কর্তপয় ব্যাক্তিরা। পুকুরের পাড়ের মাটি কাটা নিয়ে বিরোধের জের ধরে এ ঘটনায় নগদ ৫০ হাজার টাকাসহ এক লক্ষাধিক টাকার ক্ষতিসাধন হয়েছে বলে তাহেরপুর পুলিশ ফাঁড়িতে ক্ষতিগ্রস্ত ব্যক্তি অভিযোগ দায়ের করেছে।

এ ঘটনায় গুরুতর আহত ব্যাক্তিকে উপজেলা সরকারি হাসপালে ভর্তি করা হয়েছে। গতকাল সকালের দিকে পৌরসভায় বারনই ব্রীজ মোড়ে এ মারপিট ও দোকানঘর ভাংচুরের ঘটনা ঘটে।

এলাকাবাসি ও প্রত্যক্ষদর্শীরা জানান,উপজেলার গোয়ালকান্দি ইউনিয়নের রামরামা দেবত্যপাড়া গ্রামের মৃত মসতুল¬াহ ফৌজদারের ছেলে আমজাদ আলী ফৌজদারের পুকুরের পাড়ের মাটি একই এলাকার সামাদ সরকারের ছেলে লতিফ সরকার ও মৃত হামেদ সরকারের ছেলে বল্টুসহ কয়েকজন মিলে জোর পুর্বক কেটে নিয়ে যাওায় সময় আমজাদ আলী বাধা দিলে তাদের সাথে বাগবিন্ডা হয়।

এরই জের ধরে গতকাল সকাল সাড়ে ১০টার দিকে আমজাদ আলী তাহেরপুর বারনই ব্রীজ মোড়ে তার দোকানঘর আসলে বিবাদীরা একজোট হয়ে আমজাদ আলীকে দোকান থেকে নামিয়ে প্রকাশ্যে জনসম্মুখে লাটি সোটা নিয়ে বেপক মারপিট করে গুরুতর আহত করে তার দোকানঘর ভাংচুর করে নগদ ৫০ হাজার টাকা নিয়ে তারা ঘটনাস্থল থেকে চলে যায়।

পরে এলাকার লোকজন ঘটনাস্থলে ছুটে এসে গুরুতর আহত আমজাদ আলীকে উদ্ধার করে বাগমারা উপজেলা সরকারি হাসপালে ভর্তি করান। বর্তমানে আহত আমজাদ আলীর অবস্থা গুরুতর। তার কান দিয়ে রক্ত ঝরছে। এতে আমজাদ আলীসহ তার পরিবারের অন্যান্য সদস্যরা চরম নিরাপত্তাহীনতায় ভুগছে।

এদিকে,একটি সুত্র জানায়,জনসাধারনের চলাচলের জন্য আমজাদ আলীর পুকুর পাড়ের নিজ দিয়ে রাস্তা ছিলো। আর রাস্তার কাজের জন্য আমজাদ আলীর পুকুর পাড় কাটা নিয়ে লতিফ সরকার ও বল্টুর সাথে বিবাদ চলে আসছিল। আর এই ঘটনার জের ধরে তারা আমজাদ আলীর উপর হামলা চালায়।

এবিষয়ে তাহেরপুর পুলিশ ফাঁড়ির ইনচার্জ এস আই লুৎফর রহমানের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে তিনি জানান,আমি ছুটিতে আছি।তবে এবিষয়ে আমি শুনেছি এবং ঘটনাস্থলে পুলিশ পরিদর্শন করেছে।

দেখা হয়েছে: 548
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪