|

তাহেরপুরে ৮ বছরের শিশু ধর্ষণের শিকার,ধর্ষক গ্রেফতার

প্রকাশিতঃ ৬:০৯ অপরাহ্ন | এপ্রিল ১৬, ২০১৯

নাজিম হাসান,রাজশাহী সংবাদদাতাঃ রাজশাহীর বাগমারা উপজেলার তাহেরপুর পৌরসভায় (৮)বয়সের এক শিশু সন্তানকে ধর্ষণ করেছে এক লম্পট যুবক। এ ঘটনায় আটক করা হয়েছে অভিযুক্ত লম্পট যুবককে।

ধর্ষণের শিকার ওই শিশুকে প্রথমে রক্তাত অবস্থায় বাগমারা স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে পরে চিকিৎসকরা শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক)হাসপাতালে স্থানান্তর করেন।

তাহেরপুর পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আতাউর রহমান জানান, পৌরসভার হরিফলা গ্রামের আট বছর বয়সের এক শিশু কন্যাকে ধর্ষণ করেছে একই গ্রামের মাছ ব্যবসায়ী আজিজুল ইসলামের ছেলে আলামিন (২২)।

সোমবার রাত ৮টার দিকে কৌশলে বাড়ির পাশের একটি টিনের পরিত্যাক্ত বাড়িতে ডেকে নিয়ে গিয়ে শিশুটিকে জোর পুর্বক ধর্ষণ করতে থাকে। এসময় তার চিৎকারে আশ পার্শে এলাকার লোকজন ঘটনাস্থলে ছুটে এসে লম্পট আলামিনকে হাতেনাতে ধরে ফেলে।

পরে গণধোলাই দিয়ে রাত ১০টার দিকে স্থানীয়রা তাকে পুলিশে সোপর্দ করেন। আর ওই শিশুকে প্রথমে রক্তাত অবস্থায় বাগমারা স্বাস্থ্য কমেপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে তার অবস্থার অবনতি ঘটলে পরে শিশুটিকে রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে স্থানান্তর করেন চিকিৎসকরা।

এব্যাপারে ওই শিশুর পিতা সাইদুর রহমান বাদি হয়ে বাগমারা থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করায় ওই এলাকায় উত্তেজনা বিরাজ করছে। তবে আজ মঙ্গলবার (১৬ এপ্রিল) বিকাল থেকে পুলিশ ধর্ষণের তদন্ত শুরু করেছে বলে এই পুলিশ কর্মকর্তা জানান।

দেখা হয়েছে: 412
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪