|

কলেজ ছাত্রী মডেল তিথি বড়ুয়া সড়ক দুর্ঘটনায় নিহত

প্রকাশিতঃ ২:০৮ পূর্বাহ্ন | জুন ২০, ২০১৮

কলেজ ছাত্রী মডেল তিথি বড়ুয়া সড়ক দুর্ঘটনায় নিহত

অনলাইন বার্তাঃ

বন্ধুদের সঙ্গে বেড়াতে যাওয়ার পথে চট্টগ্রামের জাকির হোসেন রোডে বাসের ধাক্কায় প্রাণ গেল এক কলেজছাত্রীর। গতকাল বেলা আড়াইটার দিকে খুলশী থানার হলি ক্রিসেন্ট হাসপাতালের সামনে এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশ ও স্বজনরা জানিয়েছে। খবর বিডিনিউজের।

কলেজ ছাত্রী তিথি বড়ুয়া (২১) একটি অটো রিকশায় ছিলেন; শহর এলাকার একটি বাস ওই অটোরিকশাকে ধাক্কা দিলে প্রাণ হারান তিনি। নিহত তিথি চট্টগ্রাম সরকারি মহিলা করেজের অর্থনীতি প্রথম বর্ষের ছাত্রী ছিলেন। তিনি মডেলিংও করতেন।

রাঙ্গুনিয়া উপজেলার ইছামতি এলাকার বাসিন্দা সুদান বিকাশ বড়ুয়ার ছোট মেয়ে তিথি। তারা নগরীর কসমোপলিটন আবাসিক এলাকায় থাকতেন।

তিথির বড় বোনের স্বামী নিবারণ বড়ুয়া বলেন, ‘সে নগরীর ফয়’স লেকে বন্ধুদের সঙ্গে বেড়াতে যাচ্ছিল। এ সময় তাদের বহনকারী সিএনজি অটো রিকশাকে পেছন দিক থেকে শহর এলাকার একটি বাস ধাক্কা দেয়।’ ওই অটো রিকশায় তিথির সঙ্গে আরও তিনজন ছিলেন। তারা সামান্য আহত হয়েছেন।

চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল পুলিশ ফাঁড়ির এএসআই আলাউদ্দিন তালুকদার জানান, গুরুতর আহতাবস্থায় বেলা ৩টার দিকে তিথিকে হাসপাতালে আনলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

দেখা হয়েছে: 847
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪