|

তুলশীঘাটে দুই ভুয়া চিকিৎসকের কারাদন্ড

প্রকাশিতঃ ১১:২৪ অপরাহ্ন | নভেম্বর ৩০, ২০১৮

ছাদেকুল ইসলাম রুবেল, গাইবান্ধা:

গাইবান্ধা সদর উপজেলার তুলশিঘাটে নাসিরুল ইসলাম নাজমুল ও কাজী আনোয়ারুল কাদির ইমরান নামের দুই ভুয়া ডাক্তারকে ৬ মাস করে কারাদন্ড দিয়েছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার (২৯ নভেম্বর) বিকেলে তুলশিঘাট এলাকায় নিজ নিজ চেম্বারে রোগীকে ব্যবস্থাপত্র দেওয়ার সময় হাতে নাতে তাদের আটক করা হয়।

আটক নাজমুল পলাশবাড়ী উপজেলার সাতারপাড়া গ্রামের মৃত সুজাউল ইসলামের ছেলে এবং ইমরান তুলশিঘাট গ্রামের আব্দুল আলীর ছেলে।গাইবান্ধা জেলা প্রশাসকের কার্যালয়ের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও ভ্রাম্যমাণ আদালতের বিচারক অতীশ দর্শী চাকমা বলেন, ‘এমবিবিএস পাশ না করে কেউ প্রেসক্রিপশনে ডা. লিখতে পারেন না।

অভিযুক্তরা দীর্ঘদিন ধরে নিজ নিজ চেম্বারে বিশাল সাইনবোর্ড ঝুলিয়ে প্রেসক্রিপশনে ডা. লিখে বিভিন্ন রোগের ব্যবস্থাপত্র প্রদান করে সাধারণ মানুষের সাথে প্রতারণা করে আসছিল। অভিযান চালিয়ে চেম্বার থেকে তাদের আটক করা হয়। এসময় তারা কোনো সনদ দেখাতে পারেননি। পরে স্থানীয় লোকজনের উপস্থিতিতে প্রত্যেককে ছয়মাস করে কারাদণ্ড দেওয়া হয়।

দেখা হয়েছে: 632
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪