|

তৃণমূল মানুষের কাছে গিয়ে নৌকার ভোট চাচ্ছি

প্রকাশিতঃ ৮:৪৮ অপরাহ্ন | অগাস্ট ১৯, ২০১৮

তৃণমূল মানুষের কাছে গিয়ে নৌকার ভোট চাচ্ছি

রুবেল হোসেন, লক্ষ্মীপুরঃ
আমি তৃণমূল মানুষের কাছে গিয়ে নৌকা প্রতীকে ভোট চাচ্ছি। দীর্ঘদিন যাবত দলীয় নেতাকর্মীদের আপদে-বিপদে পাশে রয়েছি, ভবিষ্যতেও থাকবো। সবসময় সহযোগীতা করে যাচ্ছি। আমি দল থেকে কিছু পাওয়ার জন্য রাজনীতি করিনা। বরং আমার ব্যবসা-বাণিজ্যের উপার্জিত অর্থ দলের জন্য ব্যায় করি।

লক্ষ্মীপুরের রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি শামছুল হক মিজান রবিবার দুপুরে অপরাধ বার্তার লক্ষ্মীপুর প্রতিনিধি রুবেল হোসেনের সাথে এক সাক্ষাতকারে তিনি এসব কথা বলেন।

তিনি আরো বলেন, নৌকার প্রতীককে বিজয় করতে প্রচারণা চাচ্ছি। আওয়ামী লীগ সরকারের উন্নয়নের চিত্র তুলে ধরতে সক্রিয়ভাবে কর্মীদের নিয়ে মাঠে রয়েছি। তিনি দিন শেষে কর্মীদের নিয়ে বৈঠক করেন প্রতিনিয়ত। শেখ হাসিনার উন্নয়নের ধারা অব্যাহত রাখতে সাধারণ মানুষকে নৌকায় ভোট দিতে উদ্বুদ্ধ করছি।

সরেজমিনে গিয়ে দেখা যায়, শামছুল হক মিজান রামগঞ্জ উপজেলা আওয়ামী লীগককে সুসংগঠিত করতে সর্বদায় প্রচেষ্টা চালিয়ে যাচ্ছেন। সম্বনয় করে দলীয় সকল কাজ করার মনোভাবও রয়েছেন তার। দিন দিন দলীয় নেতাকর্মীদের আস্থা বাড়ছে তার ওপর।

আওয়ামী লীগের নেতাকর্মীদের সাথে কথা বলে জানা গেছে, শামছুল হক মিজান দীর্ঘদিন যাবত দলের জন্য কাজ করছেন। কোন পদ-পদবির জন্য তিনি রাজনীতি করছেন না। বরং শেখ হাসিনা ও দলকে ভালোবাসার কারনে তিনি রাজনীতিতে জড়িত। আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও সহযোগী সংগঠকদের নিয়ে তার বাসায় সবসময় বৈঠক করেন। এতে দলে ভোট বাড়ানো ও উন্নয়নের সিদ্ধান্ত করা হয়। শেখ হাসিনার উন্নয়নের কথা মানুষের কাছে পৌঁচে দিতে বিভিন্ন নির্দেশনা দেন তিনি। দল ও নেতাদের প্রতি এ আন্তরিকাতায় ক্রমেই নেতাকর্মীরা ভীড়াচ্ছেন তার দিকে।

সম্পতি পরিকল্পিতভাবে দূর্বৃত্তরা তা বাসায় হামলা চালিয়ে কিছু সরঞ্জাম ক্ষতিগ্রস্ত করে। এসময় কয়েকটি ককটেলের বিস্ফোরণ ঘটানো হয়। আহত হয় তার বাড়ির লোকজন। দলের জন্য কাজ করতে গিয়ে এভাবে অনেক বার হামলা করা হয় তার ওপর। তবুও দলের ভালোবাসায় তিনি কাজ করে যাচ্ছেন।

দেখা হয়েছে: 633
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪