|

তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করলো ষষ্ঠ শ্রেণির ছাত্র

প্রকাশিতঃ ৯:১৬ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৪, ২০১৯

তৃতীয় শ্রেণির ছাত্রীকে ধর্ষণ করলো ষষ্ঠ শ্রেণির ছাত্র

অপরাধ বার্তা ডেক্সঃ ভারতে তৃতীয় শ্রেণির এক ছাত্রীকে একাধিকবার ধর্ষণের অভিযোগ উঠেছে ষষ্ঠ শ্রেণির এক ছাত্রের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভারতের উত্তরপ্রদেশের রামালা অঞ্চলের একটি গ্রামে। ৮ বছরের ওই শিশুকে ধর্ষণের সঙ্গে জড়িত ছিল ধর্ষক ছাত্রের দুই ভাইও।

গালফ নিউজ জানায়, সবাই গ্রামের একটি সরকারি স্কুলের ছাত্র-ছাত্রী বলে জানা গেছে। স্কুলের টয়লেটে ওই শিশুকে ধর্ষণ করা হতো।

ধর্ষিত শিশুর বাবা স্থানীয় থানায় অভিযোগ করতে গেলে পুলিশ তা গ্রহণ করতে অস্বীকৃতি জানায়। এমনকি এই অভিযোগ তুলে নিতে তাকে হুমকিও দেয় পুলিশ কর্মকর্তা।

সোমবার সন্ধ্যায় ধর্ষিতা শিশুর শারীরিক অবস্থার অবনতি ঘটলে বিষয়টি ঊর্ধ্বতন মহলের জানাজানি হয়। সেই সঙ্গে স্থানীয় পুলিশ কর্মকর্তার দায়িত্ব অবহেলার বিষয়টিও নজরে আসে তাদের।

বাঘপাত পুলিশ সুপার প্রতাপ গোপেন্দ্রা যাদব বলেন, অভিযুক্ত ধর্ষক ষষ্ঠ শ্রেণির শিক্ষার্থী। তবে তার দুই ছোট ভাইয়ের বিরুদ্ধেও অভিযোগ এনেছেন ধর্ষিতার বাবা। এই দুজন জড়িত কী না সেটি তদন্ত সাপেক্ষে বলা যাবে।

তিনি বলেন, অভিযুক্ত তিনজনের বিরুদ্ধে একটি এফআইআর দায়ের করা হয়েছে। মঙ্গলবার মেয়েটিকে আমরা স্বাস্থ্য পরীক্ষার জন্য পাঠিয়েছি। স্বাস্থ্য প্রতিবেদন হাতে পেলেই আমরা পরবর্তী পদক্ষেপ নেব।

দেখা হয়েছে: 478
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪