|

ত্রিশালে ডিআরইউর নবনির্বাচিত সম্পাদক কবির খাঁনকে সংবর্ধনা

প্রকাশিতঃ ৯:৫৬ অপরাহ্ন | ডিসেম্বর ০৮, ২০১৮

ত্রিশাল (ময়মনসিংহ) প্রতিনিধি:
ত্রিশালের কৃতি সন্তান কবির আহমেদ খাঁন ও ঢাকা রিপোর্টার্স ইউনিটির সাধারণ সম্পাদক নির্বাচিত হওয়ায় গতকাল শুক্রবার সন্ধ্যায় ত্রিশালের যুব সমাজ ও ত্রিশালের ঐতিহ‍্যবাহী ওয়াইম্যাক্স স্পোর্টিং ক্লাবের পক্ষ থেকে সংবর্ধনার আয়োজন করা হয়।

অনুষ্ঠানে ডিআরইউর নবনির্বাচিত সাধারণ সম্পাদক কবির আহমেদ খাঁনকে সংবর্ধনা দেওয়া হয়। এ সময় সংবর্ধনা অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ওয়াইম্যাক্স স্পোর্টিং ক্লাবের সভাপতি আব্দুর রহমান বিপ্লব, সহ-সভাপতি মো: আজগর আলী খান, সাধারণ সম্পাদক শরীফ আল নাফে সাবের, ময়মনসিংহ ডিভিশন টোয়েন্টিফোর ডটকমের সম্পাদক সাইফুল আলম তুহিন, অপরাধবার্তার ত্রিশাল প্রতিনিধি আবু রায়হান,মো: খলিল, রায়হান, তারেক প্রমূখ।

উল্লেখ্য, ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) কার্যনির্বাহী কমিটির নির্বাচনে এসএ টেলিভিশনের বিশেষ প্রতিনিধি ইলিয়াস হোসেন সভাপতি ও বাংলাদেশ সংবাদ সংস্থার (বাসস) সিনিয়র রিপোর্টার কবির আহমেদ খাঁন সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন।

সেগুনবাগিচার কার্যালয়ে শুক্রবার সকাল ৯টা থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত ভোটগ্রহণ শেষে রাতে এই ফল ঘোষণা করা হয়। নির্বাচনে মোট ভোটার ছিলেন ১৪৭৭ জন। ভোট পড়েছে ১১৪৮টি।

সভাপতি পদে ইলিয়াস হোসেন পেয়েছেন ৬৪১ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, সহ-সভাপতি পদে খন্দকার কাওছার হোসেন ৪১৬ ভোট পেয়ে নির্বাচিত হয়েছেন, সাধারণ সম্পাদক পদে কবির আহমেদ খাঁন ৪৫০ ভোট পেয়ে নির্বাচিত হন।

দেখা হয়েছে: 514
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪