|

ত্রিশালে নাশকতার মামলা বিএনপি-জামাতের ৩৯ নেতাকর্মী আসামী

প্রকাশিতঃ ৩:১২ অপরাহ্ন | অক্টোবর ৩১, ২০১৮

Mymensingh-ময়মনসিংহ

ত্রিশাল প্রতিনিধি:

আইন শৃংখলার অবনতি, দেশকে অস্থিতিশীল করাসহ ঢাকা-ময়মনসিংহ মহাসড়কের রাগামারা নামকস্থানে রাস্তা অবরোধ করে যান চলাচলে বিঘ সৃষ্টিকারী অর্ধশতাধিক অশৃংখল লোক যান চলাচলে বিঘ সৃষ্টি করছে এমন সংবাদের ভিত্তিতে আইন শৃংখলা রক্ষায় পুলিশ ঘটনাস্থলে উপস্থিত হলে পুলিশকে লক্ষ করে ইট-পাটকেল নিক্ষেপ ও যানবাহন ভাঙচুরের অভিযোগে ময়মনসিংহের ত্রিশালে বিএনপি-জামাতের ৩৯ নেতাকর্মীর নামে মামলা দায়ের করেছে পুলিশ।

সোমববার রাত সাড়ে ১২টার দিকে ত্রিশাল থানা পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) মোঃ রুবেল খান বাদী হয়ে এ মামলা দায়ের করেন। মামলা নং-২৮, তারিখ-৩০/১০/২০১৮ইং।

মামলায় পৌর বিএনপির সহ সাংগঠনিক সম্পাদক মোশারফ হোসেন মিলন, বালিপাড়া ইউনিয়ন বিএনপির ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক মোস্তাক, হরিরামপুর ইউনিয়ন বিএনপির সাংগঠনিক সম্পাদক ইয়াহিয়া, কানিহারী ইউনিয়ন শ্রমীক দলের সাবেক সভাপতি রেজাউর রহমান নিরব মেম্বারসহ ৩৯ জনকে অভিযুক্ত করা হয়েছে।

এ ঘটনায় পুলিশ ঘঠনাস্থল থেকে ৩জনকে গ্রেফতার করে। মামলার তদন্তকারী কর্মকর্তা ত্রিশাল থানার (এস.আই) মোঃ আব্দুল কাইয়ুম জানান, আসামীদের মধ্যে ৩জনকে গ্রেফতার করা হয়েছে, অন্যদের গ্রেপ্তারে পুলিশের অভিযান চলছে।

দেখা হয়েছে: 527
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪