|

ত্রিশালে মুক্তিযোদ্ধা আ’লীগ নেতার গলা কাটা লাশ উদ্ধার

প্রকাশিতঃ ১:৫০ অপরাহ্ন | জুলাই ০৪, ২০১৮

ত্রিশালে মুক্তিযোদ্ধা আ'লীগ নেতার গলা কাটা লাশ উদ্ধার

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের ত্রিশাল উপজেলায় ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীরমুক্তিযোদ্ধা আব্দুৃল মতিন মাষ্টার (৬৫) নামে একজনকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা।

বুধবার (৪ জুলাই ) সকালে উপজেলার মঠবাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ডের একটি মাছের ফিসারী থেকে ওই নেতার মরদেহ উদ্ধার করেছে পুলিশ।

এবিষয়ে ওই ওয়ার্ডের ইউপি সদস্য হাফিজুর রহমান স্থানীয় সাংবাদিকদের বলেন, মঙ্গলবার রাতে উপজেলার মঠবাড়ী ইউনিয়নের ৮নং ওয়ার্ড আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন (৬৫) প্রতিদিনের মতো তার বাড়ীর পাশ্ববর্তী একটি মাছের ফিসারিতে রাত্রি যাপনের জন্য বাড়ি থেকে বের হয়ে আসে। কিন্তু ভোররাতে ফজরের নামাজ পড়তে মসজিদে না আসায় প্রথমে মুসুল্লিরা তার শোয়ার ঘরে গিয়ে খুজে পায়নি। পরবর্তীতে তার পরিবারের সদস্যরা আশে পাশে খোজাখোজি শুরু করে।

তিনি আরও বলেন, পরে বুধবার ভোর ৬ টার দিকে ফিসারীর পানিতে গলা কাটা লাশ দেখতে পায়। খবর পেয়ে ত্রিশাল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে। নিহত বীর মুক্তিযোদ্ধা আব্দুল মতিন স্থানীয় খাগাটি জামতলী মাদ্রাসার সহকারী শিক্ষক ছিলেন বলেও ইউপি সদস্য জানিয়েছেন।

ত্রিশালে মুক্তিযোদ্ধা আ'লীগ নেতার গলা কাটা লাশ উদ্ধার

ত্রিশাল থানা অফিসার ইনচার্জ জাকিউর রহমান এই খবরের সত্যতা নিশ্চিত করে জানান, সকালে আমি এই ঘটনা শুনার পর পরই ঘটনাস্থলে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ (মমেক) হাসপাতাল মর্গে প্রেরণ করি। কি কারনে এ হত্যাকান্ড ঘটেছে তদন্ত করে দ্রুত সময়ের মধ্যে আসামীদের গ্রেফতার করা হবে।

ত্রিশাল উপজেলা নির্বাহী কর্মকর্তা (ভারপ্রাপ্ত) এরশাদ উদ্দিন জানান, জাতির শ্রেষ্ট সন্তান বীর মুক্তিযোদ্ধা হত্যাকান্ডের ঘটনায় আমরা গভীরভাবে শোকাহত এবং দ্রুত সময়ের মধ্যে খুনীদের বিচারের আওতায় আনা হবে ।

দেখা হয়েছে: 1704
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪