|

ত্রিশালে যুবকের ঝুলন্ত লাশ উদ্ধার

প্রকাশিতঃ ৭:৩৬ অপরাহ্ন | জুলাই ১৫, ২০১৮

আবু রাইহান, ত্রিশাল ময়মনসিংহ প্রতিনিধি:

ময়মনসিংহের ত্রিশালে দরিরামপুরে আজাদ হোসেন মিলন নামের এক যুবকের ঝুলন্ত লাশ দুই দিন পর শনিবার দুপুরে উদ্বোর করেছে ত্রিশাল থানা পুলিশ। মিলনের বয়স যখন ৩-৪ বছর তখন দুবৃওের হাতে খুন হন তার বাবা সোহরাব হোসেন। তার কিছু দিন পর তার মায়ের বিয়ে হয়ে যায় অন্যত্র।

বাল্যকালে বাবা মা হারানো মিলন থাকত পৌর শহরের দরিরামপুরে কামারপাড়া এলাকায় মামাবাড়িতে। বাবা-মাকে হারিয়ে লেখাপড়া ও কর্মবিমূখ হয়ে ভবঘুরের মতো ঘোরাফেরা করত মিলন। বৃহস্পতিবার দুপুরের খাবার খেয়ে বাসা থেকে বের হয়।

শনিবার দুপুরে মামাবাড়ির পাশে অবস্থিত দরিরামপুর আদর্শ সরকারি প্রথমিক বিদ্যালয় ও নজরুল একাডেমির দুই দেয়ালের মাঝখানে নিরিবিলি স্থানে ঝুলে থাকে তার লাশ। লাশের দর্গন্ধ ছড়ালে টের পায় আশপাশের লোকজন।

খবর পেয়ে তার লাশ উদ্ধার করে নিয়ে আসে ত্রিশাল থানা পুলিশ। পরে বিকালে ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়।

ওসি তদন্ত ফায়েজুর রহমান বলেন, লাশের দুর্গন্ধ ছড়ালে স্থানীয় এলাকাবাসী পুলিশকে খর দেয়। পরে ঘটনাস্থল থেকে লাশ উদ্বার করে লাশ ময়নাতদন্তের জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ মর্গে পাঠানো হয়েছে।

দেখা হয়েছে: 611
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪