|

ত্রিশালে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন

প্রকাশিতঃ ৪:০৯ অপরাহ্ন | মে ১৭, ২০১৮

ত্রিশালে সাংবাদিকদের উপর হামলার প্রতিবাদে হালুয়াঘাটে মানববন্ধন

হালুয়াঘাট থেকে এম.এম. শরিফুল ইসলামঃ

ময়মনসিংহের ত্রিশালে জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা সাংবাদিকদের উপর অতর্কিত হামলা, ক্যামেরা ও মোবাইল ফোন ছিনিয়ে নেয়ার প্রতিবাদ ও বিচারের দাবিতে মানববন্ধন করেছে হালুয়াঘাটে কর্মরত গনমাধ্যম কর্মীরা। বৃহস্পতিবার সকালে হালুয়াঘাট প্রেসক্লাব মোড়ে প্রায় ঘন্টাব্যাপী মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এ সময় বক্তব্য রাখেন মোঃ বাবুল হোসেন (ভোরের কাগজ),মোঃ হাতেম আলী (যুগান্তর), মোঃ আব্দুর রাজ্জাক (ইত্তেফাক),মোঃ সাইফুল ইসলাম (মাতৃছায়া),মোঃ আব্দুল আউয়াল (দিনকাল), মুহাম্মদ মাসুদ রানা (নয়াদিগন্ত), উমর ফারুক সুমন (মানবজমিন), আব্দুল হক লিটন (বিজয় টিভি),মোঃ দেলোয়ার হোসেন (আল মিনার), আনসারুল হক রাসেল (আলোকিত সকাল), মাজহারুল ইসলাম মিশু (প্রতিদিনের সংবাদ), সৈয়দ তরিকুল্লাহ আশরাফী (আজকালের খবর), এম.এ মালেক (প্রথম ভোর),মোঃ শরিফুল ইসলাম (অপরাধ বার্তা) প্রমূখ।

এ সময় গনমাধ্যম কর্মীরা এই অনাকাঙ্খিত ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানান এবং শীগ্রই দোষীদের বিচারের আওতায় আনার দাবি জানান।

উল্লেখ্য যে, গত সোমবার সকালে ত্রিশাল উপজেলার বেলতলী এলাকায় জাতীয় কবি কাজী নজরুল ইসলাম বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীরা ঢাকা-ময়মনসিংহ মহাসড়ক অবরোধ করে। সকাল থেকে দুপুর পর্যন্ত সড়কে গাছ ফেলে আগুন জ্বালিয়ে অবরোধ করে রাখে এবং যাত্রীবাহী বাসে ব্যাপক ভাংচুর চালায় শিক্ষার্থীরা।

খবর পেয়ে ময়মনসিংহে কর্মরত গনমাধ্যমকর্মীরা সংবাদ সংগ্রহ করতে ঘটনাস্থলে উপস্থিত হলে এটিএন বাংলা ও এটিএন নিউজের জেলা প্রতিনিধি শাহ আলম উজ্জ্বল, যমুনা টিভির ক্যামেরাম্যান দেলোয়ার হোসেন এবং দৈনিক মাটি ও মানুষের বার্তা সম্পাদক বিল্লাল হোসেন প্রান্তকে অতর্কিত হামলা করে ক্যামেরা ছিনিয়ে নেয় এবং দি ডেইলী ট্রাইব্যুনালের ময়মনসিংহ স্টাফ রিপোর্টার মোঃ মাসুদ রানা ও অপরাধ বার্তা ডট কমের জেলা প্রতিনিধি কামালের মোবাইল ফোন ছিনিয়ে নেয় আন্দোলনরত শিক্ষার্থীরা।

দেখা হয়েছে: 718
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪