|

চন্ডিহারা মহাসড়কে বাস- কোচের ত্রীমুখী সংঘর্ষে আহত ১২

প্রকাশিতঃ ৫:২৪ অপরাহ্ন | মে ১০, ২০১৮

চন্ডিহারা মহাসড়কে বাস- কোচের ত্রীমুখী সংঘর্ষে আহত ১২

নুরনবী রহমান বগুড়া থেকেঃ

বগুড়ার মহাস্থানের অদূরে চন্ডিহারা মহাসড়কে বাস- কোচের ত্রীমুখী সংঘর্ষে ঘটনা ঘটেছে। এ ঘটনায় উভয় যানের আহত হয়েছে ১২ জন। চন্ডিহারা নামক স্থানে ঢাকা-রংপুর মহাসড়কের সকাল ১১টায় এই দূর্ঘটনা ঘটে।

দূর্ঘটনায় আলহামরা নামের কোর্চের সামনের গ্লাস সহ ড্রাইভার কেবিন দুমড়েমুচড়ে যায়। এতে ১২ জন আহত হলেও তাদের পরিচয় তাৎক্ষণিক ভাবে নিশ্চিত করা যায়নি। স্থানিয়রা দূর্ঘটনার খবর পেয়ে দ্রুত ঘটনাস্থলে পৌঁছে আহত ব্যক্তিদের উদ্ধার করে বগুড়ার শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতাল (শজিমেক) সহ বিভিন্ন হাসপাতালে পাঠায়।

এসময় সড়কের উভয় পাশে শত শত যানবাহন আটকা পড়ে দীর্ঘ যানজটের সৃষ্ট হলে ভ্রমন যাত্রীদের দূভোগের শিকার হতে হয়। মোকামতলা পুলিশ ফোর্স ও ফায়ার সার্ভিস কর্মীরা এসে এ জানজট নিরাশন করে।

সরেজমিনে গিয়ে মোকামতলা ট্রাফিক পুলিশ সার্জেন্ট (এমএ) মুমিন এর সাথে কথা বললে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করে দৈনিক মহাস্থা ও বিটিভি নিউজ এর সম্পাদক নুরনবী রহমান কে জানান, ঢাকা গামী রোমার পরিবহন নামের একটি যাত্রীবাহী বাস রংপুর দিক থেকে ঢাকার উদ্দেশ্যে যাচ্ছিল।

এ সময় বিপরীতমুখী অপর একটি যাত্রীবাহী বাসের সঙ্গে মুখোমুখি সংঘর্ষের এঘটনা ঘটে। পরে পিছনে থাকা অপর একটি বাস মোকামতলা দিক থেকে যাওয়ার পথে নিয়ন্ত্রণ হারিয়ে সংঘর্ষ কবলিত বাস দুটির সাথে সংঘর্ষ হলে মুহুর্তে এই ত্রীমুখী সংঘর্ষের ঘটনা ঘটে। দূর্ঘটনা কবলিত বাস ৩টি মহাসড়কের মাঝ থেকে সরে নিলে প্রায় ১ ঘন্টা পর মহাসড়কে সকল প্রকার যান চালাচলে স্বাভাবিক হয়।

সার্জেন্ট পুলিশের এই কর্মকর্তা আরও যোগ করে বলেন, দূর্ঘটনার কারন খতিয়ে দেখা হচ্ছে। চালকদের পরিচয় নিশ্চিত করে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে। প্রত্যদর্শীদের সাথে কথা বলে জানা যায়, দুটি যানবাহনই বেপরোয়া গতিতে চালানোর কারণে এ দূর্ঘটনা ঘটেছে।

দেখা হয়েছে: 662
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪