|

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

প্রকাশিতঃ ৪:২৯ অপরাহ্ন | অক্টোবর ১১, ২০১৮

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ৩

অপরাধ বার্তা ডেক্সঃ

দিনাজপুরে পৃথক সড়ক দুর্ঘটনায় এলজিইডির রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রকৌশলী, কলেজশিক্ষিকাসহ তিনজন নিহত হয়েছেন। এসব দুর্ঘটনায় আহত হয়েছেন কমপক্ষে ১১ জন। আজ বৃহস্পতিবার পৃথক পৃথক সড়ক দুর্ঘটনায় হতাহতের এসব ঘটনা ঘটে।

নিহত এলজিইডির রংপুর বিভাগীয় অতিরিক্ত প্রকৌশলী আফজাল হোসেন(৫৯) নওগা জেলার রাণীনগর উপজেলার কালিগ্রাম ইউনিয়নের রাতোয়াল গ্রামের মৃত আহম্মেদ মুন্সির ছেলে। এবং গুরুতর আহত গাড়ী চালক হাফিজুর রহমান নাটোর জেলার বাঘাবাড়ির তছিরউদ্দিনের ছেলে।

অপরদিকে, নিহত আলহাজ্ব আঞ্জুমান আরা মুন(৪৫) বিরল উপজেলার ধুকুরঝাড়ী ডিগ্রি কলেজের জীব বিজ্ঞান বিভাগের প্রভাষক ও দিনাজপুর শহরের বাহাদুরবাজার এলাকার মনু মিয়ার স্ত্রী। অপরজন নিহত আকলিমা খাতুন(৪৫) বিরলের শহরগ্রাম এলাকার নজরুল ইসলামের স্ত্রী।

চিরিরবন্দর থানার ওসি মো. হারেসুল ইসলাম এ ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

অপরদিকে দিনাজপুর-বোচাগঞ্জ আঞ্চলিক সড়কের দুপুর সাড়ে ১২ টার দিকে ধুকুরঝাড়ী থেকে ছেড়ে যাওয়া একটি বাস বিরল উপজেলার বাজনাহার তন্ময় ইট ভাটার সন্নিকটে পৌঁছলে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সাথে ধাক্কা লেগে খাদে নেমে যায়। এতে ঘটনাস্থলেই বাসযাত্রী আনজুমান আরা বেগম নিহত হয়।

এই ঘটনায় আহত হয় কমপক্ষে ১০জন যাত্রী। পরে আহতদের দিনাজপুর এম আব্দুর রহিম মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় আকলিমা খাতুন নামে আরেক বাসযাত্রী মারা যান।

বিরল থানার ওসি এটিএম গোলাম রসুল ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, দুর্ঘটনার পর কিছু সময় যান চলাচল বন্ধ থাকলেও এখন স্বাভাবিক রয়েছে। -বাংলাদেশ প্রতিদিন

দেখা হয়েছে: 591
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪