|

গৌরীপুরে বঙ্গবন্ধু চত্বরে শ্রমিক লীগের দুগ্রুপে সংঘর্ষ, অগ্নিসংযোগ

প্রকাশিতঃ ২:৩৮ অপরাহ্ন | মে ০১, ২০১৮

দুগ্রুপে-সংঘর্ষ-অগ্নিসংযোগ-The clash between the two groups of the Sramik League at the Bangabandhu Square at Gouripur, arson

মোঃ কামাল হোসেন, ময়মনসিংহ

ময়মনসিংহের গৌরীপুর উপজেলায় শ্রমিক লীগের দুই গ্রুপের নেতাকর্মীদের মধ্যে সংঘর্ষের ঘটনা ঘটছে। এ সময় মে দিবসের অনুষ্ঠান মঞ্চে অগ্নিসংযোগ ও ভাঙচুর করা হয়। পরে স্থানীয়রা এসে আগুন নিভিয়ে নিয়ন্ত্রনে আনে। তখন আরও চারটি মটরসাইকেল ভাংচুর করা হয়েছে।

সোমবার (৩০ এপ্রিল ) রাত ১০টার দিকে উপজেলার শহরের বঙ্গবন্ধু চত্বরে এ ঘটনা ঘটে।

স্থানীয়রা জানায়, মে দিবসের কর্মসূচি পালনের জন্য মঙ্গলবার (০১ মে ) সকালে বঙ্গবন্ধু চত্বরে অনুষ্ঠানের আয়োজন করে উপজেলা শ্রমিক লীগ। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকার কথা ছিল স্থানীয় সংসদ সদস্য নাজিম উদ্দিন আহামেদের।

কিন্তু পূর্ব বিরোধের জের ধরে উপজেলা শ্রমিক লীগের আহ্বায়ক আবদুস সামাদ ও সাবেক শ্রমিক নেতা বিল্লাল হোসেনের সমর্থকদের মধ্যে রাত ১০ টার দিকে সংঘর্ষ বাধেঁ। এই সংঘর্ষ চলে ঘণ্টাব্যাপী। এ সময় শ্রমিক লীগের কর্মীরা মে দিবসের অনুষ্ঠান মঞ্চে ভাঙচুর ও অগ্নিসংযোগ করে। সাথে আরও চারটি মটরসাইকেল ভাংচুর করা হয়। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি সামাল দিয়ে মঞ্চস্থল নিয়ন্ত্রণ আনেন।

গৌরীপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) দেলোয়ার আহমদ ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, অভ্যন্তরিন কোন্দলে দুই পক্ষের সংঘর্ষের ঘটনা ঘটে। পরে পুলিশ পাঠিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনা হয়েছে। তবে কি কারনে এমন ঘটনা হয়েছে, সে বিষয়টি আমরা তদন্ত করে দেখছি।

দুগ্রুপে-সংঘর্ষ-অগ্নিসংযোগ-The clash between the two groups of the Sramik League at the Bangabandhu Square at Gouripur, arson

দেখা হয়েছে: 465
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

এ সম্পর্কিত আরও পড়ুন
অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪