|

দুর্গাপুরে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

প্রকাশিতঃ ১০:৫৬ অপরাহ্ন | অক্টোবর ০৭, ২০১৮

দুর্গাপুরে অস্ত্রসহ ছাত্রলীগ নেতা গ্রেপ্তার

নাজিম হাসান, রাজশাহী প্রতিনিধি:
রাজশাহী জেলার দুর্গাপুর উপজেলার বেলঘোরিয়া মধ্যপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে এক ছাত্রলীগ নেতাকে গ্রেফতার করেছে র‌্যাব। শনিবার ভোরে তাকে গ্রেফতার করা হয়। এসময় ১টি বিদেশি পিস্তল ১টি ম্যাগজিন ২ রাউন্ড গুলি, দুটি মোবাইল জব্দ করা হয়।

গ্রেফতাকৃত ছাত্রলীগ নেতার নাম সাজ্জাদ আলী (২৫)। তিনি ওই গ্রামের ইদ্রিশ আলীর ছেলে।সাজ্জাদ রাজশাহী জেলা ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক পদে রয়েছেন।

এছাড়াও তিনি রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী সম্ভাব্য প্রার্থী ডা: মুনসুর রহমানের সঙ্গে চলাফেলা করতেন। সকালে র‌্যাবের পক্ষ থেকে বিষয়টি নিশ্চিত করা হয়। র‌্যাব জানায়, গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের একটি দল দুর্গাপুরে অভিযান চালায়। এমময় সাজ্জাদকে অস্ত্রসহ গ্রেফতার করা হয়। তার বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণের প্রস্তুতি চলছে।

জানতে চাইলে রাজশাহী জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক মেরাজ সরকার বলেন,সাজ্জাদ হোসেন যে অপরাধের সঙ্গে জড়িয়ে পড়েছে-সেটি আমাদের জানা ছিল না। তার এই অপরাধের শাস্তি হিসেবে সংগঠন থেকেও তাকে বহিস্কার করা হবে। দ্রুত এ সিদ্ধান্ত কার্যকর হবে। বাংলাদেশ ছাত্রলীগে এমন অপরাধীর কোনো ঠাঁই নাই।

এদিকে,দুর্গাপুর উপজেলার বেলঘোরিয়া মধ্যপাড়া থেকে গ্রেফতারকৃত ছাত্রলীগ নেতা সাজ্জাদ আগামী একাদশ সংসদ নির্বাচন এমপির মনোনয়ন পাইয়ে দিতে আওয়ামী লীগের বিভিন্ন নেতার নিকট থেকে অর্থ হাতিয়ে নিয়েছেন। এছাড়াও তিনি পুলিশ, রেলওয়েসহ বিভিন্ন পদে চাকরি দেওয়ার নাম করেও অর্থ হাতিয়ে নিয়েছে।

র‌্যাব ঢাকার প্রধান কার্যালয় থেকে এসব তথ্যের ভিত্তিতে সাজ্জাদ আলীকে খুঁজতে থাকে র‌্যাব। শেষে শুক্রবার দিবাগত রাত দেড়টার দিকে সাজ্জাদ আলীকে অস্ত্রসহ গ্রেপ্তার করা হয় বিষয়টি নিশ্চিত করেছে র‌্যাব।

দেখা হয়েছে: 577
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪