|

দুর্গাপুরে কবিকে গালিগালাজের প্রতিবাদে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৭:০২ অপরাহ্ন | জুলাই ৩০, ২০১৮

দুর্গাপুরে কবিকে গালিগালাজের প্রতিবাদে সংবাদ সম্মেলন

জামাল তালুকদার, দুর্গাপুর(নেত্রকোনা) সংবাদাদাতাঃ
সামাজিক যোগাযোগ মাধ্যম ফেইসবুকে কবিতা পোষ্ট করায় মঞ্জুরুল হক নামের এক স্থানীয় কবিকে অশ্লীল ভাষায় গালমন্দ ও প্রাণনাশের হুমকি দিয়েছে দুর্গাপুর উপজেলার কুল্লাগড়া ইউনিয়নের চেয়ারম্যান শুভ্র আরেং ।

এ বিষয়ে সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্যে মঞ্জুরুল হক বলেন নাম ফলক দেখে আমি কবিতাটি লিখি। নাম ফলকে উল্লেখ অনুযায়ী ২০১৭-১৮বাস্তবায়নকৃত ৪লক্ষ টাকা ব্যায়ে এলজিএসপি-৩ এর প্রকল্পটি বহেড়াতলী হাসেমের দোকান হতে বহেড়াতলী নূরুল ইসলামের বাড়ী পর্যন্ত এইচবিবি করণ উল্লেখ থাকলেও সেটি ৩ ভাগের ২ভাগ কাজ না করেই কাজ সম্পন্ন করে দেওয়া হয়েছে।

কাজটি সঠিক ভাবে না হওয়ায় এলাকাবাসীর মধ্যে হতাশা শুরু হয়। এরই প্রেক্ষিতে তিনি ছন্দে ছন্দে কবিতাটি লিখে গত ২৮ জুলাই ফেইসবুকে তার নিজ নামীয় মঞ্জুরুল হক নামের আইডিতে পোষ্ট করেন।

বিষয়টি কুল্লাগড়া ইউনিয়নের চেয়ারম্যান শুভ্র আরেং এর দৃষ্টি গোচর হলে তিনি মুঠোফোনে অশ্লীল ভাষায় গালাগাল ও গাছের সাথে বেঁধে মারার হুমকি দেন। বিষয়টি জানার পরে দুর্গাপুর উপজেলার কবিতা কর্মীদের মধ্যে প্রতিবাদের ঝড় উঠে এবং এর নিন্দা জ্ঞাপন করতে দুর্গাপুর প্রেসক্লাবে সবাই জড়ো হয়।

প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন দুর্গাপুর বিশ^বান্ধব কবিতা পরিষদের আহবায়ক নিত্যানন্দ গোস্বামী নয়ন, কবি লোকান্ত শাওন, কবি জীবন নন্দী, মামুন রনবীর, মাসুদ ফকির, আতাউর রহমান সহ অন্যান্য নেতৃবৃন্দ। এ বিষয়ে ৩০ জুলাই দুর্গাপুর থানায় একটি সাধারণ ডায়েরী করা হয়।

দেখা হয়েছে: 526
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪