|

দুর্গাপুরে নৌকায় ভোট চেয়ে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী তিতাসের গণসংযোগ

প্রকাশিতঃ ৬:২৭ অপরাহ্ন | সেপ্টেম্বর ১৫, ২০১৮

দুর্গাপুরে নৌকায় ভোট চেয়ে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী তিতাসের গণসংযোগ

নাজিম হাসান,রাজশাহী থেকে:
রাজশাহী-৫ (পুঠিয়া-দুর্গাপুর) আসনে বর্তমান সরকারের উন্নমুলক কর্মকান্ড তুলে ধরে নৌকার পক্ষে ভোট চেয়ে গণসংযোগ করেছেন বাংলাদেশ অটোরাইস মিলস অনার্স এ্যাসোসিয়েশনের সহ সভাপতি, বিশিষ্ট ব্যবসায়ী ও যুক্তরাজ্য ছাত্রলীগের সাবেক আহবায়ক আসিফ ইবনে আলম তিতাস।

আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ওই আসন থেকে আওয়ামী লীগের মনোনয়ন চেয়েছেন তিনি।

জানা গেছে, গত শুক্রবার সন্ধ্যায় দুর্গাপুর উপজেলার আলীপুর, বেলঘরিয়া ও ধরমপুর এলাকায় সাধারণ মানুষের কাছে গিয়ে বর্তমান সরকারের উন্নমুলক কর্মকান্ড তুলে ধরে নৌকার পক্ষে ভোট চেয়েছেন আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী আসিফ ইবনে আলম তিতাস।

এ সময় তিনি সাধারণ মানুষের সাথে কুশলাদি বিনিময় করেন এবং তাদের অব্যাক্ত কথা গুলো মনোযোগ দিয়ে শুনেন। আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে তিনি মনোনয়ন পেতে ওই এলাকার সাধারণ মানুষের দোয়া কামণা করে তাদের দুঃখ দুর্দশা লাঘবের আশ^াস দেন।

এ সময় তার সাথে জেলা আওয়ামী লীগের সদস্য ও উপজেলা আওয়ামী লীগের সাবেক প্রচার সম্পাদক আব্দুর রাজ্জাক, আওয়ামী লীগ নেতা রোকনুজ্জামান রোকন, আজিজুল ইসলাম, যুবলীগ নেতা আনসার আলী, বদরুল ইসলাম, বাবুল হোসেন, বকুল হোসেন সহ প্রায় শতাধিক কর্মী সমর্থক উপস্থিত ছিলেন।

দেখা হয়েছে: 563
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪