|

দুর্গাপুরে মধুয়াকোনা মাদরাসার সভাপতিকে পুনর্বহালের দাবীতে মানববন্ধন

প্রকাশিতঃ ১০:৩২ অপরাহ্ন | জুলাই ২৯, ২০১৮

দুর্গাপুরে মধুয়াকোনা মাদরাসার সভাপতিকে পুনর্বহালের দাবীতে মানববন্ধন

জামাল তালুকদার, দুর্গাপুর (নেত্রকোনা) সংবাদাদাতাঃ

নেত্রকোনার দুর্গাপুরে মধুয়াকোনা এ ইউ আলীম মাদরাসার সভাপতিকে পুনর্বহালের দাবীতে ওই প্রতিষ্ঠানের শিক্ষার্থী, অভিভাবকসহ স্থানীয় জনগন এক মানববন্ধন ও প্রতিবাদ সভার আয়োজন করে।

মাদরাসা প্রাঙ্গনে রোববার সকালে ঘন্টা ব্যাপি মানববন্ধন শেষে প্রতিবাদ সভায় বক্তারা বলেন, এলাকার কিছু টাউট বাটপারের প্ররোচনায় মিথ্যা অভিযোগে গভর্নিং বডির সভাপতি মোঃ মতিউর রহমান কে অবৈধভাবে অপসারন করায় আমরা তীব্র প্রতিবাদ করছি।

অবিলম্বে অপসারণকৃত সভাপতিকে পুনর্বহাল না করা হলে, স্থানীয় আওয়ামীলীগ, শিক্ষার্থী অভিভাবক ও এলাকাবাসী মিলে তীব্র আন্দোলন গড়ে তুলবো। এতে বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামীলীগ সভাপতি আবু সাইদ, ইউপি মেম্বার রোকন উদ্দিন, মাদরাসার সাবেক সভাপতি আব্দুর রহমান, ইউনিয়ন আওয়ামীলীগ প্রচার সম্পাদক হেলাল উদ্দিন, আব্দুল খালেক মন্ডল, যুবলীগ নেতা জালালউদ্দিন, আব্দুর রহিম প্রমুখ।

উল্লেখ্য, মধুয়াকোনা এ ইউ আলীম মাদরাসার নির্বাচিত সভাপতি মতিউর রহমানকে মিথ্যা ও বানোয়াট অভিযোগের প্রেক্ষিতে বামাশিবো/প্রশা/৩৩০১৭১১২৯৭১১/৪৫৬০, নথি নং- ৩৪, তারিখ- ০৩.০১.২০১৮ এর পত্রালোকে অপসারণ করে শহরআলী নামে এক ব্যক্তিকে সভাপতি মনোনীত করা হয়।

ঐ দিন নতুন সভাপতি তাঁর দায়িত্ব নিতে মাদরাসায় এলে স্বতস্ফুর্ত এলাকাবাসী, শিক্ষার্থী অভিভাবকসহ স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ তাৎক্ষনিক প্রতিবাদে ফেটে পড়ে মাদরাসার প্রিন্সিপাল সহ গভর্নিং বডির সদস্যরা নতুন সভাপতি শহর আলীর প্রতি লিখিত অনাস্থা প্রদান করেন।

দেখা হয়েছে: 595
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪