|

দুর্গাপুরে সংবাদ সম্মেলন

প্রকাশিতঃ ৫:১৫ অপরাহ্ন | জুলাই ২৩, ২০১৮

দুর্গাপুরে সংবাদ সম্মেলন

জামাল তালুকদার, দুর্গাপুর (নেত্রকোনা) সংবাদদাতাঃ
নেত্রকোনার দুর্গাপুরের স্থানীয় বাসিন্দা বিশিষ্ট ব্যবসায়ী হাজ্বী আনিসুর রহমান তালুকদার সোমবার দুপুরে দুর্গাপুর প্রেসক্লাবে তাঁর লিখিত বক্তব্যে বিভিন্ন সংবাদ মাধ্যমে তাঁর বিরুদ্ধে প্রকাশিত সংবাদের প্রতিবাদ জানিয়েছেন।

তিনি তাঁর লিখিত বক্তব্যে উল্লেখ করেন, দুর্গাপুর পৌর এলাকায় সদ্য জাতীয়করণ কৃত চরমোক্তারপাড়া সরকারী প্রাথমিক বিদ্যালয় এর জমি আমি দখল করেছি বলে বিভিন্ন পত্রপত্রিকায় সংবাদ প্রকাশিত হয়েছে।

উল্লেখ্য যে, আমি হাজী মো; আনিসুর রহমান তালুকদার নিজে এলাকার রাস্তাঘাট, বেরীবাধ নির্মান ও উন্ন্য়নের নিমিত্তে বেসরকারী উন্নয়ন সংস্থা স্বাদবাংলার অফিস ঘর নির্মানের জন্য ৫০০১ দাগে পৌরসভার নামে ০.৮ শতাংশ ভূমি সত্বার্পন দলিল করিয়া দিয়াছিলাম। মূলত বিদ্যালয়টির প্রকৃত জায়গায় দলিলে খতিয়ান নং বি এস-৬২৮, দাগ নং- ৫৮৭৭ যাহা দক্ষিণপাড়া ব্রীজ সংলগ্ন উত্তরপাশে অবস্থান আছে। বর্তমানে সরকারী সার্ভেয়ার দ্বারা নির্ধারন করা সম্ভব।

বিদ্যালয়টির প্রকৃত দালিলিক ভূমি থাকা সত্তেও বিদ্যালয়ের কমিটি ও শিক্ষকবৃন্দ পরস্পর যোগ সাজসে অন্যায়ভাবে জায়গা দখলের উদ্দেশে বিদ্যালয়ের প্রকৃত দালিলিক ভূমিতে বিদ্যালয় নির্মাণ না করিয়া ৫০০১ দাগে পৌরসভা কর্তৃক দেওয়া পরিত্যাক্ত স্বাদবাংলার দালিলিক ভূমি ও অফিস গৃহ ৬ মাসের জন্য রেজুলেশন এর মাধ্যমে নিয়া স্কুল পরিচালনা করিয়া আসিতেছে।

এ ছাড়া স্কুল সংলগ্ন আমার মালিকানাধীন দালিলিক ভূমিতে অন্যায়ভাবে জোর পূর্বক দখলের পায়তারা করছে। যেকোন সময় স্কুলটিকে ঢাল হিসাবে ব্যবহার করে দাঙ্গা হাঙ্গামা সৃষ্টি করতে পারে। আমি আপনাদের মাধ্যমে স্থানীয় প্রশাসন সহ সংশ্লিষ্ট কর্তৃপক্ষকে অনুরোধ করব সরজমিনে এসে আমার কাগজপত্র দেখে ন্যায় বিচার করবেন।

কিন্তু এই জায়গায় অবৈধ দখল নেওয়ার চেষ্ঠা করা হলে কোন অপ্রীতিকর ঘটনার উদ্ভব হলে স্কুল কর্তৃপক্ষই দায়ী থাকবে। আমি প্রকাশিত মিথ্যা ও বানোয়াট সংবাদের তীব্র প্রতিবাদ করছি। সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন, হাজ্বী মোঃ আনিসুর রহমান তালুকদারের বড় মেয়ে উপজেলা ভাইস চেয়ারম্যান পারভীন আক্তার ও ছেলে ডা. সারোয়ার হোসেন শিপলু।

দেখা হয়েছে: 649
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪