|

দুর্গাপুরে সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত

প্রকাশিতঃ ১০:৩২ অপরাহ্ন | সেপ্টেম্বর ০৬, ২০১৮

দুর্গাপুরে সচেতনতামূলক ক্যাম্পেইন অনুষ্ঠিত

দুর্গাপুর (নেত্রকোনা) সংবাদদাতা :

বদলে যাও বদলে দাও, অশ্লীলতা ত্যাগ করুন, সুশীল সমাজ গড়ে তুলুন এই শ্লোগানকে সামনে রেখে ঝানজাইল সেচ্ছাসেবী সংগঠনের উদ্যোগে বাল্য বিবাহ, মাদক ও ইভটিজিং এর বিরুদ্ধে সচেতনতামূলক ক্যাম্পেইন ও র‌্যালী অনুষ্ঠিত হয়েছে বুধবার ।

র‌্যালিটি ঝানজাইল বাজার পদক্ষিণ করে ঝানজাইল উচ্চ বিদ্যালয়ে এসে শেষ হয়। এর পর বিদ্যালয় হলরুমে অনুষ্ঠিত হয় আলোচনা সভা।

এতে সভাপত্বি করেন বিদ্যালয়ের সহকারী প্রধান শিক্ষক আজিজ আহম্মেদ শিরিন, অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান এমদাদুল হক খান, তিনি সুন্দর সমাজ গড়তে সবাইকে আহ্বান জানান।

এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সুসঙ্গ বার্তা পত্রিকার সম্পাদক জামাল তালুকদার। সংগঠনের আহবায়ক মাহমুদুল আলম ভূইয়া মামুন সমাজের উন্নয়নে শিক্ষার্থীদের এগিয়ে আসার কথা বলেন।

আলোচনা সভায় আরো উপস্থিত ছিলেন ঝানজাইল উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক ইয়াকুব আলী নওয়াব, এসএমসি সদস্য সত্য রঞ্জন পাল, কবি অনিন্দ্য জসিম, ঝানজাইল সরকারী প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক বজলুল কাদের, ঝানজাইল উচ্চ বিদ্যালয়ের সিনিয়র শিক্ষক তপন চন্দ্র সাহা সহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

সংগঠনের যুগ্ম আহবায়ক শওকত হায়াত খান, জহিরুল ইসলাম বিশ^াস, আবির পাল জয়, বরকত উল্লাহ খান, সজীব খান, সুমন দাস, সঞ্জয় পাল, হৃদয় শেখ ও অন্যান্য সদস্যবৃন্দ রক্তদান কর্মসূচী, বাল্যবিবাহ বন্ধ, ইভটিজিং বন্ধ করণ, সেচ্ছাশ্রমে পথঘাট উন্নয়নসহ বিভিন্ন জনকল্যাণ মূলক কার্যক্রম করতে আরো জোড়ালো ভূমিকা রাখার অঙ্গিকার করেন। অনুষ্ঠানটি সঞ্চালনা করেন ঝানজইল উচ্চ বিদ্যালয়ের শিক্ষক শামছুজ্জামান।

দেখা হয়েছে: 789
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪