|

বেনাপোলে সাংবাদিকের বাড়ীতে দুর্ধর্ষ ডাকাতি স্বর্ণ ও টাকা লুট

প্রকাশিতঃ ৩:৩৫ পূর্বাহ্ন | মার্চ ০৫, ২০১৮

সোহেল রানা, শার্শা প্রতিনিধিঃ 

বেনাপোলের দূর্গাপুর সড়কের ব্যস্ততম এলাকায় গভীর রাতে অস্ত্রের মুখে জিম্মি করে দৈনিক বাংলাদেশ প্রতিদিনের সাংবাদিক ও বেনাপোল প্রেসক্লাবের সাবেক সাধারন সম্পাদক বকুল মাহবুব ও প্রতিবেশী নজরুল ইসলামের বাড়ীতে দূর্ধর্ষ ডাকাতি সংঘটিত হয়েছে।

শনিবার দিবাগত রাতে এ ঘটনা ঘটে। ডাকাতরা বকুল মাহবুবসহ তার স্ত্রী ও পুত্রকে দড়ি দিয়ে বেঁধে নগদ ২লাখ টাকা ও ৪০ ভরি স্বর্ণের গহনা লুট করে নিয়ে যায়।

সাংবাদিক বকুল মাহবুব জানান, রাত পৌনে ৩ টার দিকে ১০/১৫ জনের একদল সশস্ত্র ডাকাত বাড়ীর পেছনের দরজা ভেঙ্গে ঘরের ভিতর প্রবেশ করে অস্ত্রের মুখে আমাদেরকে জিম্মি করে দড়ি দিয়ে হাত পা ও মুখ বেঁধে ফেলে।পরে আলমারির চাবি নিয়ে সেখান থেকে মেয়ের বিয়ের জন্য রাখা ৪০ ভরি স্বর্ণের গহনা ও ২ লাখ টাকা লুট করে নিয়ে যায়।

এ সময় ঘরের সকল মালামাল তছনছ করে ফেলে। এ ঘটনায় বেনাপোল পোর্ট থানায় মামলা দায়ের করা হয়েছে।

বেনাপোল পোর্ট থানার ওসি (তদন্ত) ফিরোজ উদ্দিন জানান, ডাকাতির ঘটনা জানার পর আজ রোববার সকালে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। ঘটনার জোর তদন্ত চলছে তবে অভিযান অব্যহত আছে।এ ঘটনায় বেনাপোল প্রেস ক্লাবের সাংবাদিক নেতৃবৃন্দ গভীর উদ্বেগ প্রকাশ করে ঘটনার সাথে জড়িতদের আটকের জোর দাবি জানান।

দেখা হয়েছে: 377
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪