|

আগৈলঝাড়ায় দু:স্থদের মাঝে ঈদের বিশেষ ভিজিএফ চাল বিতরণ

প্রকাশিতঃ ১০:৫৭ অপরাহ্ন | জুন ০১, ২০১৯

আগৈলঝাড়ায় দুস্থদের মাঝে ঈদের বিশেষ ভিজিএফ চাল বিতরণ

অপূর্ব লাল সরকার, আগৈলঝাড়া (বরিশাল) থেকেঃ বরিশালের আগৈলঝাড়া উপজেলার রাজিহার ও রত্নপুর ইউনিয়নের ১ হাজার ৭শ’ ১০ জন দু:স্থদের মাঝে ঈদের বিশেষ ভিজিএফ চাল বিতরণ করা হয়েছে।

প্রত্যেক দু:স্থ পরিবারকে ১৫ কেজি করে মাঝে চাল বিতরণ করা হয়। শনিবার সকালে উপজেলায় ঈদের বিশেষ ভিজিএফ চাল বিতরণ অনুষ্ঠানে বক্তব্য রাখেন উপজেলা চেয়ারম্যান মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, উপজেলা আওয়ামীলীগ সভাপতি সুনীল কুমার বাড়ৈ, সাধারণ সম্পাদক আবু সালেহ মো. লিটন সেরনিয়াবাত, রত্নপুর ইউপি চেয়ারম্যান গোলাম মোস্তফা সরদার, রাজিহার ইউপি চেয়ারম্যান মো. ইলিয়াস তালুকদার প্রমুখ।

এসময় উপস্থিত ছিলেন উপজেলা আওয়ামীলীগ যুগ্ম সম্পাদক জসীম সরদার, শ্রম বিষয়ক সম্পাদক ফরহাদ তালুকদার, যুব ও ক্রীড়া সম্পাদক কাজী আওলাদ হোসেন, উপজেলা শ্রমিকলীগের সাধারণ সম্পাদক ছরোয়ার দাড়িয়া, ভাইস চেয়ারম্যান রফিকুল ইসলাম তালুকদার, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাতসহ আওয়ামী লীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ ও ইউপি সদস্যবৃন্দ।

চাল বিতরণে রত্নপুর ইউনিয়নের ট্যাগ কর্মকর্তা দায়িত্বে রয়েছেন উপজেলা সমাজ সেবা কর্মকর্তা সুশান্ত বালা’র পক্ষে অফিস সহকারী আবুল হোসেন ও রাজিহারে উপজেলা কৃষি সম্প্রসারণ কর্মকর্তা দোলন চন্দ্র রায়।

উল্লেখ্য, উপজেলার ৫টি ইউনিয়নের ৪ হাজার ৪শ’ ৭৫টি দু:স্থ পরিবারের জন্য ৬৭ দশমিক ১২৫ মে.টন ঈদের বিশেষ ভিজিএফ চাল বরাদ্দ করেছে ত্রাণ ও পুণর্বাসন মন্ত্রণালয়। এর আগে বৃহস্পতিবার গৈলা ও বাকাল ইউনিয়নের দু:স্থদের মধ্যে চাল বিতরণ করা হয়েছে।

দেখা হয়েছে: 448
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪