|

দূর্বিত্তের গুলিতে নিহত চেয়ারম্যান’র মেয়ের দ্বায়িত্ব নিলেন এমপি হাসানাত

প্রকাশিতঃ ১১:০১ অপরাহ্ন | অক্টোবর ১৩, ২০১৮

দূর্বিত্তের গুলিতে নিহত চেয়ারম্যান’র মেয়ের দ্বায়িত্ব নিলেন এমপি হাসানাত

খোকন হাওলাদার, গৌরনদী(বরিশাল) প্রতিনিধিঃ

বরিশালের উজিরপুরের জল্লা ইউপি চেয়ারম্যান ও জল্লা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি বিশ্বজিৎ হালদার নান্টু’র ৬ষ্ঠ শ্রেণি পড়ুয়া একমাত্র মেয়ে দিশারী হালদারের শিক্ষার দায়িত্ব নিলেন মন্ত্রী পদমর্যাদায় ভূষিত পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক, স্থানীয় সরকার, পল্লীউন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি, বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্।

শনিবার ১৩ অক্টোম্বর দুপুরে আগৈলঝাড়া শ্রীমতি মাতৃ মঙ্গল বালিকা মাধ্যমিক বিদ্যালয় হল রুমে উপজেলা প্রশাসন ও উপজেলা পূজা উদযাপন পরিষদের আয়োজনে উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাসের সভাপতিত্বে আয়োজিত শারদীয় দুর্গোৎসবের আইন শৃংখলা বিষয়ক মত বিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন তিনি। এ সময় নান্টু’র প্রতি শ্রদ্ধা নিবেদনে এক মিনিট দাড়িয়ে নীরবতা পালন করে তার আত্মার শান্তি কামনা করে খুনিদের দৃষ্ঠান্ত মুলক শাস্তির আশ্বাস প্রদান করেন এমপি আবুল হাসানাত আবদুল্লাহ্।

ওই সভায় দুর্বিত্তর গুলিতে নিহত উজিরপুর উপজেলার জল্লা ইউনিয়নের চেয়ারম্যান ও ওই ইউনিয়নের আওয়ামীলীগ সভাপতি বিশ্বজিৎ হালদার নান্টু’র একমাত্র মেয়ে কারফা পাবলিক একাডেমীর ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী দিশারী হালদারের শিক্ষার দায়িত্বভার গ্রহণ করে তার হাতে নগদ ৫ লাথ টাকা তুলে দেন মন্ত্রী পদমর্যাদায় ভূষিত পার্বত্য শান্তি চুক্তি বাস্তবায়ন কমিটির আহ্বায়ক, স্থানীয় সরকার, পল্লীউন্নয়ন ও সমবায় মন্ত্রণালয়ের স্থায়ী কমিটির সভাপতি, বরিশাল জেলা আওয়ামীলীগের সভাপতি সংসদ সদস্য আলহাজ্ব আবুল হাসানাত আব্দুল্লাহ্।

এসময় উপস্থিত ছিলেন, জাতীয় সংসদের প্যানেল স্পীকার ও বরিশাল জেলা আওয়ামীলীগ সাধারণ সম্পাদক বরিশাল-২ আসনের সংসদ সদস্য এ্যাডভোকেট তালুকদার মোঃ ইউনুস, গৌরনদী পৌর মেয়র হারিছুর রহমান হারিছ, আগৈলঝাড়া উপজেলা পরিষদ চেয়ারম্যান গোলাম মোর্তুজা খান, বরিশাল জেলা আওয়ামীলীগ নেতা মুক্তিযোদ্ধা আব্দুর রইচ সেরনিয়াবাত, আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগ সমন্বয়ক আবু সালেহ মোঃ লিটন সেরনিয়বাত, গৌরনদী উপজেলা চেয়ারম্যান মনিরুন নাহার মেরী, উজিরপুর উপজেলা চেয়ারম্যান হাফিজুর রহমান ইকবাল, বানারীপাড়া পৌর মেয়র সুভাষ চন্দ্র শীল, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, প্রভাষক অমিও লাল চৌধুরী, উজিরপুর উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও ভাইস চেয়ারম্যান রন্টু বাইন, আগৈলঝাড়া উপজেলা আওয়ামীলীগ নেতা ড. নীলকান্ত বেপারী. সরকারি শহীদ আব্দুর রব সেরনিয়াবাত ডিগ্রী কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ কমলা রানী মন্ডল, বরিশাল জেলা পরিষদ সদস্য এ্যডভোকেট রনজিত কুমার সমদ্দার, পিয়ারা ফারুক বক্তিয়ার, আগৈলঝাড়া থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মোঃ আফজাল হোসেন, উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক ও বাকাল ইউপি চেয়ারম্যান বিপুল দাস, গৈলা ইউপি চেয়ারম্যান শফিকুল হোসেন টিটু, আগৈলঝাড়া উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি সুনীল কুমার বাড়ৈ, প্রভাষক অমিও লাল চৌধুরী, আগৈলঝাড়া উপজেলা যুবলীগ সভাপতি সাইদুল সরদার, সাধারণ সম্পাদক অনিমেষ মন্ডল, উপজেলা ছাত্রলীগ সভাপতি মিন্টু সেরনিয়াবাত, সাধারণ সম্পাদক জাকির পাইকসহ পূজা উদযাপন পরিষদের নেতৃবৃন্দ, প্রশাসনের কর্মকর্তাবৃন্দসহ আওয়ামীলীগ ও সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানের সভাপতি ও আগৈলঝাড়া উপজেলা নির্বাহী কর্মকর্তা বিপুল চন্দ্র দাস জানান, এমপি মহোদয় প্রদান করা ৫ লাখ টাকা দিশারীর নামে নির্দ্দিষ্ট মেয়াদে ব্যাংকে জমা রাখা হবে। ওই টাকার লভাংশ দিয়ে দিশারীর পড়ালোখা চালিয়ে যাবে। টাকাগুলো আপাতত তার কাছে জমা আছে জানিয়ে তিনি আরও বলেন, ব্যাংকের সকল কার্যক্রম সম্পন্ন করে মালিকানার কাগজপত্র ওই পরিবারের হাতে তুলে দেয়া হবে বলেও জানান তিনি।

দেখা হয়েছে: 840
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪