|

দেশে গণতন্ত্র ভুলন্ঠিত হওয়ার অন্যতম কারণ রাজনীতিবিদদের কু-কর্ম

প্রকাশিতঃ ৮:৫৫ অপরাহ্ন | ডিসেম্বর ১৬, ২০১৮

শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধিঃ

জাকের পার্টির চেয়ারম্যান আলহাজ খাজা মোস্তফা আমীর ফয়সল মুজাদ্দেদী বলেছেন, জাতীয় স্বার্থে রাজনীতিতে আসতে হয়েছে জাকের পার্টি। দীর্ঘ ২৯ বছর পেরিয়ে ৩০ শে পা দিয়েছে জাকের পার্টি। নৈতিক কর্তব্য, দেশবাসীর স্বার্থে জাকের পার্টি দেশবাসীর পাশে দাঁড়াবে।

এ সময় তিনি বলেন দেশে গণতন্ত্র ভুলন্ঠিত হওয়ার অন্যতম কারণ হচ্ছে এ দেশের রাজনীতিবিদদের কু-চিন্তা, কু-কল্পনা এবং তাদের কু-কর্ম। যত দিন হোন্ডা, গুন্ডা, মাদক-সন্ত্রাসী উৎখাত করতে না পারবে, তত দিন পর্যন্ত দেশে শান্তি ফিরে আসবে না।

তিনি আরো বলেন সারা বাংলাদেশে ৯৮ আসনে জাকের পার্টির প্রার্থী দেওয়া হয়েছে। সবাই জাকের পার্টির প্রার্থীকে গোলাপ ফুল মার্কায় ভোট দিবেন।

১৫ ডিসেম্বর শনিবার দুপুরে শ্রীনগর উপজেলার বেঁজগাঁও জাকের পার্টি কার্যালয় সংলগ্ন মাঠে, জাকের পার্টি আয়োজিত কর্মী সভায় প্রধান অতিথির বক্তৃতাকালে তিনি এ সব কথা বলেন।

মুন্সীগঞ্জ সাংগঠনিক জেলা পশ্চিম সভাপতি মোঃ আক্কাস আলী খালাসীর সভাপতিত্বে কর্মী সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন, মুন্সীগঞ্জ-১ আসনে জাকের পার্টির মনোনীত প্রার্থী হাজী আতাউর রহমান খান, মুন্সীগঞ্জ-২ আসনের প্রার্থী আশ্রাফুল আলম তানভির।

দেখা হয়েছে: 515
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪