|

দেশ কি আ’লীগ চালাচ্ছে, নাকি অন্য কেউ?-মির্জা ফখরুল

প্রকাশিতঃ ৪:৫৫ অপরাহ্ন | এপ্রিল ০৫, ২০১৮

দেশ-কি-আলীগ-চালাচ্ছে-Is the country running the Aalig, or is anyone else - Fakhrul

স্টাফ রিপোর্টারঃ

আমার সন্দেহ হচ্ছে যে, আওয়ামী লীগ কি সত্যিই দেশ চালাচ্ছে নাকি অন্য কেউ দেশ চালাচ্ছে? সরকার গণতন্ত্রের কথা বলে অগণতান্ত্রিক ব্যবস্থা চাপিয়ে দিচ্ছে। একদলীয় শাসন ব্যবস্থা চাপিয়ে দিয়েছে। গণতন্ত্রকে বিকৃত করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বৃহস্পতিবার দুপুরে রাজধানীর নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে এসব কথা বলেন তিনি। তিনি আরও বলেন, যে দল গণতন্ত্রের জন্য লড়াই করেছে, তত্ত্বাবধায়ক সরকারের জন্য লড়াই করেছে, তারা এমনভাবে দেশ চালাতে পারে না।

আমার তো মাঝে মাঝে সন্দেহ হয় সত্যিই কি আওয়ামী লীগ দেশ চালাচ্ছে, নাকি অন্য কেউ? নির্বাচন কমিশন ও দুর্নীতি দমন কমিশনের কোনো ক্ষমতাই নেই জানিয়ে বিএনপির মহাসচিব বলেন, সরকারের পক্ষ থেকে নির্বাচন কমিশনকে যা যা নির্দেশ দেওয়া হচ্ছে তারা তাই করছে। দুদকও একইভাবে কাজ করছে।

বিএনপি খালেদা জিয়াকে ছাড়া নির্বাচনে যাবে এ ধরনের কোনো গুঞ্জনে কান না দিতে তিনি নেতাকর্মীদের পরামর্শ দেন। দলের স্থায়ী কমিটির সদস্য গয়েশ্বর চন্দ্র রায়, চেয়ারপারসনের উপদেষ্টা আমান উল্লাহ আমানসহ প্রমুখ এ সময় উপস্থিত ছিলেন।

সূত্র: বিডি প্রতিদিন
দেখা হয়েছে: 362
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪