|

দৈনিক মানববার্তার প্রতিনিধিদের ঠাকুরগাঁও প্রেসক্লাবে মতবিনিময়

প্রকাশিতঃ ৬:৩০ অপরাহ্ন | জুন ১৯, ২০১৯

দৈনিক মানববার্তার প্রতিনিধিদের ঠাকুরগাঁও প্রেসক্লাবে মতবিনিময়

মোঃ ইউসুফ আলী, আটোয়ারী( পঞ্চগড়) প্রতিনিধিঃ বৃহত্তর দিনাজপুরের পার্বতীপুর উপজেলা থেকে প্রকাশিত দৈনিক মানববার্তা পত্রিকার ঠাকুরগাঁও ও পঞ্চগড়ের জেলা ও উপজেলা প্রতিনিধিদের নিয়ে মতবিনিময় সভা ঠাকুরগাঁও প্রেসক্লাবে অনুষ্ঠিত হয়েছে।

১৯ জুন বুধবার সকালে ঠাকুরগাঁও প্রেসক্লাবের হলরুমে সভাটি অনুষ্ঠিত হয়। এতে সভাপতিত্ব করেন দৈ: মানববার্তা পত্রিকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি মোঃ আব্দুল আওয়াল।

দৈনিক মানববার্তা পত্রিকার প্রতিনিধি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন পত্রিকার সহকারী বার্তা সম্পাদক মোঃ বদরুদ্দোজা বুলু।

প্রতিনিধিদের মধ্যে বক্তব্য রাখেন পঞ্চগড় জেলা প্রতিনিধি মোঃ নূর হাসান, আটোয়ারী উপজেলা প্রতিনিধি মোঃ ইউসুফ আলী, বোদা উপজেলা প্রতিনিধি মোঃ আব্দুল মালেক, রুহিয়া থানা প্রতিনিধি মোঃ মকবুল হোসেন, বালিয়াডাঙ্গী উপজেলা প্রতিনিধি এন.এম নুরুল ইসলাম, পীরগঞ্জ উপজেলা প্রতিনিধি মোঃ ফরহাদ হোসেন, রাণীশংকৈল উপজেলা প্রতিনিধি মোঃ আনোয়ার হোসেন প্রমুখ।

সভায় সহকারী বার্তা সম্পাদক বদরুদ্দোজা বুলু গর্বের সহিত বলেন, বৃহত্তর দিনাজপুর জেলার একমাত্র রঙ্গীণ বহুল প্রচারিত “দৈনিক মানববার্তা ” পত্রিকা ভিন্ন আঙ্গিকে একটি সাহসী নিরপেক্ষ সংবাদপত্র দিনাজপুর জেলা হতে নিয়মিত প্রকাশিত হচ্ছে।

সর্বস্তরের পাঠক নন্দিত ও বহুল প্রচরিত ৮ম ওয়েজ বোর্ড বাস্তবায়নকৃত রংপুর বিভাগের ৩টি পত্রিকার মধ্যে “দৈনিক মানববার্তা” একটি। নিরপেক্ষ সম্পাদকীয় নীতি, মাটি ও মানুষের খবর নিয়ে প্রকাশিত “দৈনিক মানববার্তা” পত্রিকা ইতিমধ্যেই সর্বমহলে সমাদৃত হয়েছে এবং প্রত্যন্ত অঞ্চলে বিস্তৃতি লাভ করেছে। তিনি আগামী ২৩ জুলাই‘ দৈনিক মানববার্তা’ পত্রিকার ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী উদযাপনে সবার সহযোগিতা কামনা করেন।

দেখা হয়েছে: 383
সর্বাধিক পঠিত
ফেইসবুকে আমরা

অত্র পত্রিকায় প্রকাশিত কোন সংবাদ কোন ব্যক্তি বা কোন প্রতিষ্ঠানের মানহানিকর হলে কর্তৃপক্ষ দায়ী নহে। সকল লেখার স্বত্ব ও দায় লেখকের।

প্রকাশকঃ মোঃ উবায়দুল্লাহ
সম্পাদকঃ আরিফ আহম্মেদ
সহকারী সম্পাদকঃ সৈয়দ তরিকুল্লাহ আশরাফী
নির্বাহী সম্পাদকঃ মোঃ সবুজ মিয়া
মোবাইলঃ ০১৯৭১-৭৬৪৪৯৭
বার্তা বিভাগ মোবাইলঃ ০১৭১৫-৭২৭২৮৮
ই-মেইলঃ [email protected]
অফিসঃ ১২/২ পশ্চিম রাজারবাগ, বাসাবো, সবুজবাগ, ঢাকা ১২১৪